ঘুঙ্গাঁদিয়া বড়দেশ বালিকা উচ্চ বিদ্যালয়ের “শিক্ষানুরাগী সদস্য” মাহবুব হোসাইন নির্বাচিত

admin
  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২৪, ২০:০৫
  • 526 বার পঠিত
ঘুঙ্গাঁদিয়া বড়দেশ বালিকা উচ্চ বিদ্যালয়ের “শিক্ষানুরাগী সদস্য” মাহবুব হোসাইন নির্বাচিত

বিয়ানীবাজার প্রতিনিধি:
বিয়ানীবাজার উপজেলার ঘুঙ্গাঁদিয়া বড়দেশ বালিকা উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা কমিটির “শিক্ষানুরাগী সদস্য” নির্বাচিত হয়েছেন ঘুঙ্গাদিয়া গ্রামের সন্তান এ.এইচ.মাহবুব হোসাইন। তিনি সিলেটের এম সি কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাষ্টার্স সম্পন্ন করেছেন এবং দাসউরা উচ্চ বিদ্যালয়ে খন্ডকালীন সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

গত বুধবার (২৭ মার্চ) দুপুর ১২ ঘটিকায় অনুষ্ঠিত নব নির্বাচিত বিদ্যালয় পরিচালনা কমিটির প্রথম সভায় তাকে শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত করা হয়।

পরিচালনা কমিটির সভাপতি শিহাব উদ্দিন সাহেবের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মো: আমিনুল ইসলাম সাহেবের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পরিচালনা কমিটির অভিভাবক সদস্য মাহমুদ হোসেন, মো: রুহেল আহমদ, আব্দুল হাসিম, দাতা সদস্য ইসলাম উদ্দিন, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য সায়না বেগম, শিক্ষক প্রতিনিধি মাওলানা আশরাফ আলী, শিক্ষক প্রতিনিধি শাহিন মিয়া, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি ফাতেমা খানম।
বিদ্যালয়ের নব-নির্বাচিত ‘শিক্ষানুরাগী সদস্য’ এ.এইচ. মাহবুব হোসাইন বিদ্যালয় কর্তৃপক্ষের সকল সদস্যবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বিদ্যালয়ের সার্বিক উন্নতিকল্পে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর