শ্রীধরা জনমঙ্গল সমিতির কার্যকরী কমিটি গঠন সম্পন্ন

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৮ ২০২৩, ২১:৫৫
  • 572 বার পঠিত
শ্রীধরা জনমঙ্গল সমিতির কার্যকরী কমিটি গঠন সম্পন্ন

বিয়ানীবাজার প্রতিনিধি:বিয়ানীবাজার উপজেলার পৌরসভাধীন ‘শ্রীধরা জনমঙ্গল সমিতি’র ২০২৩-২০২৫ বছরের কার্যকরী কমিটি ঘোষিত হয়েছে। গতকাল শুক্রবার রাত ৯ ঘটিকার সময় শ্রীধরা জনমঙ্গল সমিতির কার্যালয়ে অন্যতম উপদেষ্টা, কাউন্সিলর হাফিজ মো:এমাদ আহমদ এ কমিটির কর্মকর্তাগনের নাম ঘোষণা করেন। শ্রীধরা কমিউনিটি সেন্টারে ৮ সেপ্টেম্বর শুক্রবার রাত ৯ঘটিকার সময় সমিতির উপদেষ্টা ও গ্রামের মুরব্বি হাবিবুর রহমান এর সভাপতিত্বে ও অপর উপদেষ্টা আহমদ মহসিন বাবর এর সঞ্চালনায় নবনির্বাচিত কার্যকরী কমিটি ঘোষণা দেয়া হয়। এ সময় অন্যান্য উপদেষ্টাগণ ও গ্রামের মুরব্বীয়ান, যুবক, ছাত্র ও নানা পেশাজীবি লোকজন উপস্থিত ছিলেন।
নব ঘোষিত ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির কর্মকর্তারা হলেনঃ সভাপতিঃ খছরুজ্জামান খছরু, সহ-সভাপতিঃ জয়নুল আবেদীন,
সাধারণ সম্পাদকঃ মো: গুলজার আহমদ রাহেল,সহ-সাধারণ সম্পাদকঃ রাশেদ খান নাবিল,সাংগঠনিক সম্পাদকঃ সিদ্দিকুর রহমান,
কোষাধ্যক্ষঃ আমিনুল হক দিলু, সাহিত্য, সংস্কৃতি ও শিক্ষা সম্পাদকঃ কে. এইচ. সুমন, সহ-সাহিত্য, সংস্কৃতি ও শিক্ষা সম্পাদকঃজামিল হোসেন, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক:আব্দুল কাইয়ুম রাতুল,শিল্প ও কৃষি সম্পাদকঃ ফখরুল ইসলাম মাছুম,
সমাজকল্যাণ সম্পাদকঃ হাফিজ লুৎফর রহমান, সহ-সমাজকল্যাণ সম্পাদকঃ সুলতান আহমদ, দপ্তর ও গ্রন্থাগার সম্পাদক :মাসুক আহমদ,
সহ-দপ্তর ও গ্রন্থাগার সম্পাদক :এবাদ আহমদ, প্রচার সম্পাদক :আপ্তাব আলী, সহ-প্রচার সম্পাদক :সেবুল আহমদ, হিসাব পরীক্ষক:মো:নজমুল হোসেন। নতুন কমিটি ঘোষণাকালে সমিতির উপদেষ্টারা বলেন, দেখতে দেখতে শ্রীধরা জনমঙ্গল সমিতি চার যূগ পেরিয়েছে। সেই পথ পরিক্রমায় সমিতি বহু সংকট মোকাবেলা করেছে। কিন্তু থেমে থাকেনি। বারবার উঠে দাঁড়িয়েছে। শ্রীধরা গ্রামের সংগঠিত শক্তি আর প্রবাসীদের নিয়ামক শক্তি মিলেই গ্রামের উন্নয়ন পরিচালিত হয়। শ্রীধরা গ্রামে ১০ হাজার মানুষের বসবাস। আর জনমঙ্গল সমিতি হচ্ছে গ্রামের কেন্দ্রীয় ক্লাব।
উল্লেখ্য, ১৯৭২ সনে এই সংগঠনটি গড়ে উঠে। এই সমিতিতে প্রতিষ্ঠালগ্ন থেকে আজোবধি যারা বিভিন্ন সময়ে সমিতি সাথে জড়িত ছিলেন তাদেরকে জনমঙ্গল সমিতির পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন। আর যারা বেঁচে নেই, তাদের বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি প্রার্থনা করা হয়। মনে রাখবেন, এই গ্রামের খ্যাতি কোন অংশে পিছিয়ে নেই। এই জনমঙ্গল সমিতি বেঁচে থাকলে আমরাও এই সমিতির ভালো কাজগুলোর মধ্যেই বেঁচে থাকব। সেই ভালো কাজগুলো করার প্রত্যাশা নিয়ে আগামিদিনের কাণ্ডারী হিসেবে সমিতির জন্য নবনির্বাচিত কার্যকরী কমিটি ঘোষণা দেয়া হয়।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর