নর্থ ইষ্ট ফিলাডেলফিয়ায় বেসাপের উদ্যোগে খোলা মাঠে পবিত্র ঈদুল আযহার জামায়াত অনুষ্ঠিত

admin
  • আপডেট টাইম : জুন ২৮ ২০২৩, ২০:৩২
  • 589 বার পঠিত
নর্থ ইষ্ট ফিলাডেলফিয়ায় বেসাপের উদ্যোগে খোলা মাঠে পবিত্র ঈদুল আযহার জামায়াত অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:

পেনসিলভেনিয়া রাজ্যের বৃহওর ফিলাডেলফিয়ার নর্থ ইষ্টে “বেসাপের” উদ্যোগে খোলা মাঠে আকাশের নিচে পবিত্র ঈদুল আযহার ঈদ জামাত অনুষ্ঠিত হয় জারডেল পার্কে আজ বুধবার।
আজকের ঈদ জামাতে আমাদের মা, বোন এবং শিশুদের স্বতস্ফুর্ত অংশগ্রহন ছিলো চোখে পড়ার মত।

নামাজে অসংখ্যক মানুষের অংশগ্রহন ছিলো সত্যিই লক্ষণই। সব মিলে(মহিলা এবং বাচ্চাসহ) প্রায় ৬০০ শতের অধিক মানুষ নামাজে অংশগ্রহন করেন।
অত্যন্ত সুন্দর আবহাওয়া মধ্য দিয়ে সকাল ৯ঃ০০ টায় ঈদ জামাতটি শুরু হয়। জামাতে ইমামতি করেন বিশিষ্ট আলেম(শেখ ইকবাল)। নামাজের পরপরই নামাজে অংশগ্রহনকারীদের জন্য ছিলো হালকা খাবার মিষ্টান্ন, তরমুজ, কপি এবং বাচ্চাদের জন্য ডোনাট। বিশেষ করে বাচ্চাদের জন্য খেলনা প্রদান করায় বেসাপ কতৃপক্ষ ধন্যবাদ জানান সবাই
বেসাপের নেতৃবৃন্দরা এ সময় তারা বলেন
জামাতে অংশগ্রহনকারী বিশেষ করে মা এবং বোনেরা যারা জামাতে অংশগ্রহন করেছিলেন সবাই এক কথায় বেসাপকে ধন্যবাদ প্রদান করেন এমন একটি সুন্দর এবং সুশৃংখল প্রোগামের আয়োজন করার জন্য। ইহাছাডাও অংশগ্রহনকারী মা এবং বোনের এই কারনে খুশি তাদের নামাজের জন্য পর্দা সহকারে আলাদা নামাজের ব্যবস্হা করায় এবং উনারা আশা প্রকাশ করেন ভবিষ্যতেও মহিলাদের জন্য পর্দা সহকারে আলাদা ব্যবস্হা রাখা হবে।

বেসাপের পক্ষ থেকে নামাজে অংশগ্রহন করার জন্য সকলকে ধন্যবাদ প্রদান করেন বেসাপের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোস্তফা রেজওয়ান।

নিরাপত্তা প্রদান করায় ফিলাডেলফিয়ায় পুলিশ ডিপার্টমেন্ট কে এবং বেসাপের কার্যকরী কমিটিকে ধন্যবাদ জানিয়ে ঈদ আনন্দ অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষনা করেন সভাপতি স্বরন খান

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর