পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন পেন্সিলভেনিয়া যুবলীগ সভাপতি আলিম উদ্দিন

admin
  • আপডেট টাইম : জুন ২৭ ২০২৩, ২১:৩৯
  • 594 বার পঠিত
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন পেন্সিলভেনিয়া যুবলীগ সভাপতি আলিম উদ্দিন

স্টাফ রিপোর্টার :
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিয়ানীবাজার এর কৃতী সন্তান, বিয়ানীবাজার ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা, পেন্সিলভেনিয়া যুবলীগের সভাপতি আলিম উদ্দিন তিনি এক প্রেস বার্তায় ঈদ শুভেচ্ছা জানিয়ে বলেন

“কুরবাণীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত। মুসলমানদের নিকট ঈদুল ফিতর ও ঈদুল আয্হা- এ দু’টি ঈদই আনন্দের দিন। এ দু’ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে। ঈদুল ফিতর ও ঈদুল আয্হা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো৷”

ঈদুল আয্হা উপলক্ষ্যে আমর ব্যক্তিগত পক্ষ থেকে ও পেন্সিলভেনিয়া যুবলীগের পক্ষবথেকে সকল নেতৃবৃন্দ সহ সকলকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি এবং আল্লাহর কাছে দোয়া করছি তিনি আমাদের সবাইকে সুন্দর পরিবেশে ঈদুল আয্হা উদযাপন করার ও ঈদুল আয্হার শিক্ষা বাস্তব জীবনে বাস্তবায়ন । ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতির বন্ধন, মহান আল্লাহ তালার দরবারে এ প্রার্থনা।
সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। আপনি ও আপনার পরিজনেরা আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করুন, সে কামনা করছি৷ ঈদ মোবারক।
আলিম উদ্দিন
সভাপতি, পেন্সিলভেনিয়া যুবলীগ

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর