কোম্পানীগঞ্জে সাজাপরোয়ানাভুক্ত ১১জন আসামী গ্রেফতার

admin
  • আপডেট টাইম : মে ১৮ ২০২৩, ২১:৩৫
  • 571 বার পঠিত
কোম্পানীগঞ্জে সাজাপরোয়ানাভুক্ত  ১১জন আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার:

সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া ওয়ারেন্টভূক্ত আসামী, চুরি, ডাকাতি ও অন্যান্য সংগবদ্ধ অপরাধী গ্রেফতারে জেলা পুলিশ সবার্ধিক গুরুত্ব দিয়ে আসছে। কোম্পানীগঞ্জ থানা পুলিশ। এরই ধারাবাহিকতায় ১৮ মে রাতে কোম্পানিগঞ্জ থানা পুলিশ পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ০২ জন সাজা পরোয়ানা ভূক্ত আসামীসহ মোট ১১জন পরোয়নাভূক্ত আসামী গ্রেফতার করে। সাজা ওয়ারেন্টভুক্ত আসামী আশরাফ মিয়া (১৯), পিতা- আঃ নুর, সাং-কালীবাড়ি, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেট এবং সাজা পরোয়ানাভূকক্ত আসামী সাহাব উদ্দিন, পিতা-আঃ নুর, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেটকে অত্র থানাধীন কালিবাড়ী এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানার মামলা নং-১৪, তারিখ- ২০ মে, ২০১৬, ধারা- ৩২৬/১৪৩/৪৪৭/৩২৩/৩২৪/৩০৭/৪২৭/৫০৬/৩৪ পেনাল কোড-১৮৬০ রয়েছে।

জিআর ১৬৩/২১ ওয়ারের্ন্টভুক্ত আসামী জাহাঙ্গীর আলম(২৭), পিতা-মৃত ভাতির আলী, সাং-নারাইনপুর, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেটকে শাহ আরফিন এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সিলেট এর কোম্পানীগঞ্জ থানার এফআইআর নং-৭, তারিখ- ১৮ আগস্ট, ২০২১; জি আর নং-১৬৩/২০২১ খ্রিঃ, ধারা- ৩৬(১) সারণির ২৪(খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রয়েছে।

জিআর ১১৯/১৬ ওয়ারেন্টভুক্ত আসামী বাবুল মিয়া, পিতা-ইব্রাহিম, সাং-উত্তর রাজনগর (বর্নিগাও), থানা-কোম্পানীগঞ্জ, জেলা- সিলেট এবং আলমগীর হোসেন, পিতা-ফয়জুল ইসলাম, সাং-দক্ষিণ কলাবাড়ী, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেটকে অত্র থানাধীন বুধবারী বাজার থেকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সিলেট এর কোম্পানীগঞ্জ থানার ,এফআইআর নং-১৩, তারিখ- ১৩ ডিসেম্বর, ২০১৬, ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৫০৬ /৩৭৯ পেনাল কোড-১৮৬০ রয়েছে।

জিআর ৬৯/২১ ওয়ারেন্টভুক্ত আসামী ১। আল আমিন(২০), পিতা-মানিক মিয়া, সাং-বর্ণি পূর্বপাড়া, ২। কাউছার মিয়া(২২), পিতা-দবির মিয়া, সাং-বর্ণি পূর্বপাড়া, ৩। মিছবাউল মিয়া(২০), পিতা-ধনাই মিয়া, সাং-দলইরগাও, ৪। ফয়সাল হোসেন ফয়সাল মিয়া(৩০), পিতা-আব্দুল জলিল, সাং-বর্ণি পূর্বপাড়া, ৫। সাচ্ছ মিয়া প্রকাশ সাচ্চা মিয়া (২৬), পিতা-জৈন উদ্দিন, সাং- বর্ণি পূর্বপাড়া, ৬। রোমান আহমদ (২০), পিতা-জৈন উদ্দিন, সাং- বর্ণি পূর্বপাড়া, সর্বথানা- কোম্পানীগঞ্জ, জেলা সিলেটকে অত্র থানাধীন বর্ণি এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানার মামলা নং-১১, তারিখ-১৫/০৪/২০২১খ্রিঃ, ধারা-১৪৩/৪৪৭/১৮৬/৩৩২ /৩৫৩/৪২৭ পেনাল কোড রয়েছে।

আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম অব্যাহত রয়েছে। বলে জানিয়েছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ হিল্লোল রায়।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর