যুক্তরাষ্ট্রে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে যুক্তরাষ্ট্র যুবলীগ সভাপতি পদপ্রার্থী আলিম উদ্দিন এর উদ্যোগে স্বাগত মিছিল

admin
  • আপডেট টাইম : এপ্রিল ২৮ ২০২৩, ১৭:১২
  • 627 বার পঠিত
যুক্তরাষ্ট্রে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে যুক্তরাষ্ট্র যুবলীগ সভাপতি পদপ্রার্থী আলিম উদ্দিন এর উদ্যোগে স্বাগত মিছিল

স্টাফ রিপোর্টার:

সরকারি সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার জাপানি প্রধানমন্ত্রী ফুমিও কিশিদার আমন্ত্রণে জাপানে চার দিনের সরকারি সফর শেষ করে আজ শুক্রবার (২৮ এপ্রিল) ওয়শিংটন ডিসির উদ্দেশে রওনা হয়েছেন।
প্রধানমন্ত্রীর কার্যালয় অনুসারে, প্রধানমন্ত্রীকে বহনকারী ইউনাইটেড এয়ারলাইন্সের একটি ফ্লাইট জাপান সময় শুক্রবার বিকেল ৩টা ৫০ মিনিটে হানেদা আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন এবং ওয়াশিংটন সময় বিকেল ৩টা ৫০ মিনিটে ওয়াশিংটনের ডুলস আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

শেখ হাসিনা ১ মে ওয়াশিংটন ডিসিতে বিশ্বব্যাংক ও বাংলাদেশের অংশীদারিত্বের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দিবেন। বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ডেভিড আর ম্যালপাস তাকে আমন্ত্রণ জানিয়েছেন।

এদিকে যুক্তরাষ্ট্রে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নেতাকর্মীদের মধ্যে ব্যপক উৎসাহ দেখা দিয়েছে পেনসিলভেনিয়া যুবলীগএর সভাপতি আলিম উদ্দিন এর উদ্যোগ স্বাগত মিছিল করেছে পেনসিলভেনিয়া যুবলীগের নেতা কর্মীরা, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে স্বাগত মিছিলে যুক্তরাষ্ট্র যুবলীগের সভাপতি হিসেবে বিয়ানীবাজার এর কৃতীসন্তান সাবেক ছাত্রনেতা আলিম উদ্দিন কে সভাপতি হিসেবে দেখতে নেতাকর্মীরা স্লোগান দেন, এবং যোগ্য প্রার্থী আলিম উদ্দিন কে সভাপতি দেয়ার আহবান জানান প্রধানমন্ত্রীর কাছে নেতা কর্মীরা, তারা বলেন আলিম উদ্দিন এর মত যোগ্য নেতার বিকল্প নেই, দলের সু দিনে -দূর্দিনে আলিম উদ্দিন সব সময় দলের জন্য কাজ করে যাচ্ছেন অতীতের মত বর্তমানে ও এমন কর্মীকে আমাদের অভিবাবক মাননীয় প্রধানমন্ত্রী মূল্যায়ন করবেন আমরা এই আশ্বাবাদী

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর