সাংগঠনিক সফর শেষে রোমে পৌছেছেন জালালাবাদ এসোসিয়েশন ইতালির সভাপতি সাব্বির আহমেদ

admin
  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৫ ২০২৩, ০৭:৩১
  • 591 বার পঠিত
সাংগঠনিক সফর শেষে রোমে পৌছেছেন জালালাবাদ এসোসিয়েশন ইতালির সভাপতি সাব্বির আহমেদ

 

স্টাফ রিপোর্টারঃ

সাংগঠনিক সফর শেষে রোমে পৌছেছেন জালালাবাদ এসোসিয়েশন ইতালির সভাপতি সাব্বির আহমেদ শুক্রবার ইতালির রাজধানী রোমে পৌছেছেন । এসময় সংগঠনের সাধারণ সম্পাদক জামিল উদ্দিনের নেতৃত্বে জালালাবাদ এসোসিয়েশন ইতালির কর্মকর্তারা সাব্বির আহমেদকে রোমের লিওনার্দো দা বিমানবন্দরে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।
দেশে অবস্থান কালে সাব্বির আহমদ জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সাধারণ সভা ও বার্ষিক বনভোজন যোগ দেন ঢাকা জালালাবাদ ভবনে বাংলাদেশী বংশোদ্ভুত কানাডিয়ান নাগরিক এবং কানাডিয়ান বাংলাদেশী-বিসি সিবি’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মেজর (অব:)রিমন
মাহমুদের সাথে এক মতবিনিময় সভায়ও যোগদান তিনি। এবং সেখানে উত্তরীও পড়িয়ে সংবর্ধনা ও প্রদান করা হয়। সাব্বির আহমেদ জালালাবাদ এসোসিয়েশন ইতালি দীর্ঘদিন ধরে বিভিন্ন মানবিক কর্মসূচি পালনের পাশাপাশি প্রবাসীদের নানা সমস্যা সমাধানের চেষ্টা করে যাচ্ছেন।রোমে পৌঁছে সাব্বির আহমেদ সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান। এসময় সাধারণ সম্পাদক জামিল উদ্দিন বলেন,আমরা সভাপতির সাব্বির আহমেদের নেতৃত্বে প্রবাসীদের নানা ধরনের সমস্যা সমাধানে কাজ করছি।আগামীতে এ কাজ আরো গতি পাবে বলেও মনে করেন তিনি।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর