অস্ট্রেলিয়ার কাছে ৮ উইকেটে হারল বাংলাদেশ

admin
  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৪ ২০২৩, ২০:৫৪
  • 620 বার পঠিত
অস্ট্রেলিয়ার কাছে ৮ উইকেটে হারল বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার কাছে লজ্জাজনকভাবে হারল বাংলাদেশ নারী দল। প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে ৭ উইকেটে হারের পর নিগার সুলতানা জ্যোতি বাহিনী অজিদের কাছে হেরেছে ৮ উইকেটে।

মঙ্গলবার সেন্ট জর্জ পার্কে বাংলাদেশের ১০৬ রানের জবাবে ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় অস্ট্রেলিয়া। তারা জয় পায় ১০ বল হাতে রেখে। অজিদের হয়ে ব্যাট হাতে ম্যাগ লেনিং ৪৮, অ্যালিসা হিলি ৩৭ ও গার্ডনার ১৯ রান করেন। বেথ মুনি করেন ২ রান। বাংলাদেশের হয়ে একটি করে উইকেট নেন মারুফা ও স্বর্ণা।

এর আগে নির্ধারিত ওভার শেষে ১০৬ রান করে বাংলাদেশ। অজিদের বিপক্ষে শুরু থেকেই ধুঁকতে শুরু করে জ্যোতি বাহিনী। ১১ রানের মাথায় তারা হারিয়ে ফেলে ২ উইকেট। ১ রানে শামিমা সুলতানা ও ৭ রানে বিদায় নেন মুর্শিদা খাতুন। এরপর রানের চাকা ধীর হয়ে যায় লাল সবুজের প্রতিনিধিদের। সঙ্গে চলতে থাকে উইকেটের মিছিল। দলের বিপর্যয়ে একাই লড়াই করতে থাকেন জ্যোতি।

সোবহানা মোস্তারি ১৭ বলে ৭ রান করে আউট হন ওয়েরহ্যামের ওভারে। ৮৬ রানের মাথায় বিদায় নেন দ্বিতীয় সর্বোচ্চ ২৭ বল ফেস করা স্বর্ণা। তাতে তিনি করেন ১২ রান। এরপর নিগার সুলতানা আউট হলে থমকে যায় টাইগ্রেসদের ইনিংস। ৫০ বলে নিগার করেন ৫৭ রান। তার ইনিংসে ছিল ৭টি চার ও একটি ছয়।

বাকিদের মধ্যে নাহিদা আক্তার ৬, রুমানা আহমেদ ৪, রিতু মনি ৩ ও মারুফা আক্তার ১ রান করেন। অস্ট্রেলিয়ার হয়ে ৩ উইকেট নেন ওয়েরহ্যাম। ২টি উইকেট পান ডারসি ব্রাউন। একটি করে উইকেট নেন মেগান ও গার্ডনার।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর