জমি নিয়ে বিবাদের জেরে হেনস্তার স্বীকার মুক্তিযোদ্ধা পরিবার

admin
  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৪ ২০২৩, ১৮:৫৯
  • 580 বার পঠিত
জমি নিয়ে বিবাদের জেরে হেনস্তার স্বীকার মুক্তিযোদ্ধা পরিবার

বিয়ানীবাজার প্রতিনিধিঃ

সিলেটের বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের টেকইকোনায় জমি নিয়ে বিবাদের জেরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা। গত ২২শে ডিসেম্বর ২০২২ ইং সকাল আনুমানিক ৯.৩০ মিনিটের সময় এ হামলা হয়।

বাদী আব্দুল মানাফ মনি পিতা মৃত আব্দুল আহাদ সূত্রে জানা যায় বিবাদী আবুল হোসেন সুজা মিয়া (৬০), মাহফুজুর রহমান (২৫) মুহিজুর রহমান (২০), নার্গিস আক্তার, জামিল আহমদ, শফি আহমদ, রাফি আহমদ মুকিত আহমদ, কুলসুমা বেগমদের সাথে আমাদের বসতবাড়ীর চলাচলের রাস্তা নিয়া বিরুদ্ধ চলছে। ঘটনার দিন আমরা ফিতা নিয়ে রাস্তা মাপ করিতে গেলে আবুল হোসেন সুজা মিয়া মাপঝোপ করতে নিষেধ করেন। আমরা প্রতিবাদ করিলে সে ঘরে ডুকে দা হাতে নিয়ে বের হয় এবং উনার সাথে অন্য বিবাদীরাও কুড়াল, শাবল, রড ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর চড়াও হন।

বাদী আব্দুল মানাফ মনি আরো জানান, আসামীরা দা দিয়ে ছেদ মারলে উক্ত ছেদ আমার চাচার হাঁটুতে পরলে তিনি রক্তাক্ত হন। পরে আরেক টি ছেদ আমাকে মেরেও রক্তাক্ত করা হয়। এছাড়াও আসামীরা আমার চাচার বুকে পিঠে রড দিয়ে জখম করে।
এছাড়াও তারা আমার চাচীর গলায় থাকা ২ভরি স্বর্নের চেইন ছিনিয়ে নে এবং আসামী কুলসুম বেগম আমার মা কে মারধর করে জখম করে তার গলায় থাকা ১ভরি স্বর্নের চেইন ছিনিয়ে নে। আমার ভাই ও আমার ২ টি মোবাইল ছিনিয়ে নে।

পরে আশপাশের লোক আসিতেছে দেখে তারা পালিয়ে যায় এবং মামলা করলে খুন করে লাশ গুম করার হুমকি দে। লোকজনের সহায়তায় বিয়ানীবাজার সরকারি হাসপাতালে চিকিৎসা নেই।

বাদী পক্ষের লোকেরা বলেন ঘটনার অনেক দিন বেরি গেলেও আসামিরা এখনো ধরাচোয়ার বাহিরে। আসামিদের বিরুদ্ধে যাতে দ্রত আইনানুগ ব্যবস্থা নেয়া হয় সাংবাদিক দের কাছে সেই দাবী করেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর