সৌদিতে নির্যাতিত চুনারুঘাটের রোজিনা দেশে ফিরেছেন

admin
  • আপডেট টাইম : জানুয়ারি ২৯ ২০২৩, ২০:৪২
  • 600 বার পঠিত
সৌদিতে নির্যাতিত চুনারুঘাটের রোজিনা দেশে ফিরেছেন

হবিগঞ্জ প্রতিনিধি/ সৌদি আরবে নির্যাতিত চুনারুঘাটের রোজিনা আক্তার (২৭) দেশে ফিরেছেন। গতকাল রবিবার সকালে তিনি ঢাকা আন্তর্জাতিক বিমান বন্দরে পৌছলে তার পরিবারের লোকজন রিসিভ করেন। এ সময় রোজিনা তাদের ধরে কান্নাকাটি করেন এবং সৌদিতে নির্যাতনের বিবরণ দেন। তবে তিনি গতকাল দেশে পৌছলেও গ্রামের বাড়ি চুনারুঘাটের গাজিপুর ইউনিয়নের উছমানপুর গ্রামে আসেনি। তিনি ঢাকায় তার খালার বাসায় রয়েছেন। পরিবারের লোকজন জানান, আজ সোমবার তার বাড়িতে আসার কথা রয়েছে।
এদিকে, সৌদি আরবে রুজিনাকে নির্যাতনের বিষয়টি দৈনিক হবিগঞ্জ সমাচারে প্রকাশ করায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
উল্লেখ্য, গত কয়েকদিন ধরে সৌদি আরবে রুজিনাকে নির্যাতনের বিষয়টি জাতীয় ও স্থানীয় পত্রিকাসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার হয়। বিষয়টি বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের সৌদি অফিস দেখে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিককে ফোন করেন। এতে সিদ্ধার্থ ভৌমিক তাকে দ্রæত দেশে ফেরার অনুরোধ করলে গতকাল দেশে ফিরেন তিনি। স্থানীয়রা জানান, রোজিনার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে। তারা তাদের মাকে কাছে পেয়ে অনেক আনন্দিত ও আবেগাপ্লুত।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর