মাদার তেরেসা স্মৃতি সম্মাননা পেলেন মুড়িয়া ইউপি চেয়ারম্যান মোঃ ফরিদ আহমদ

admin
  • আপডেট টাইম : জানুয়ারি ২৯ ২০২৩, ১০:৪৯
  • 629 বার পঠিত
মাদার তেরেসা স্মৃতি সম্মাননা পেলেন মুড়িয়া ইউপি চেয়ারম্যান মোঃ ফরিদ আহমদ

 

ইমরান হোসেন আলম :: সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা স্মৃতি সম্মাননা পেয়েছেন বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান মোঃ ফরিদ আহমদ( ফরিদ আল মামুন)।

২৩ জানুয়ারি ২০২৩ ইংরেজী বাংলাদেশ শিশু কল্যাণ মিলনায়তন, তোপখানা রোড ঢাকায় বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটি এর পক্ষ থেকে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা ও সনদপত্র পান তিনি।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে সার্ক কালচারাল ফোরাম, বাংলাদেশ।
সম্মাননা ও সনদপত্র প্রাপ্তির বিষয়ে জানতে চাইলে মুড়িয়া ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান বলেন, আমার মেয়াদ কালের এক বছর পূতিতে ‘মুড়িয়া অঞ্চলের আপামর জনতার জীবনমান উন্নয়ন সহ নানামুখি সমাজ সেবা ও শিক্ষামূলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে সমাজের উন্নয়ন সাধন ও মানবতা বোধে সমৃদ্ধ জনপদ গঠনে আমি কাজ করে যাচ্ছি। এই সম্মান মুড়িয়াবাসীর, আজকের এ সম্মাননা ভবিষ্যতে সেবামূলক কাজে আমাকে আরও অনুপ্রেরণা জোগাবে।

তিনি আরো বলেন, তার আগামীর পরিকল্পনা মুড়িয়া ইউনিয়ন পরিষদের প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে আবাসন, বৃত্তিমূলক প্রশিক্ষণ, আত্মকর্মসংস্থান সৃষ্টি ও সমাজের উন্নয়নমূলক কর্মকান্ডে যুব সমাজ তথা ভবিষ্যৎ প্রজন্মকে সম্পৃক্ত করার মাধ্যমে মুড়িয়া তথা এ অঞ্চলের আমূল পরিবর্তন ঘটানো। অতীত কর্মকান্ড ও ভবিষ্যৎ পরিকল্পনার ভিত্তিতে সার্বিক বিবেচনায় সমাজ সেবায় অবদান রাখার ক্ষেত্রে সম্মানিত নাগরিক ও প্রবাসী বৃন্দ’কে উৎসাহ প্রদান এবং সহযোগিতা কামনা করছি।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর