হাওরে মধ্যরাতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা

admin
  • আপডেট টাইম : জানুয়ারি ২৭ ২০২৩, ২১:০৫
  • 581 বার পঠিত
হাওরে মধ্যরাতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধি\ হবিগঞ্জের লাখাই উপজেলার জিরুন্ডা গ্রামের পার্শ্ববর্তী বাওয়ার হাওরে ঘুমন্ত এক ব্যক্তিকে উপর্যপূরি কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে এ হত্যাকান্ড সংগঠিত হয়। নিহত ব্যক্তি লাল মিয়া ওই জিরুন্ডা গ্রামের মৃত ইউসুফ মিয়ার পুত্র। খবর পেয়ে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খলিলুর রহমানসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, লাল মিয়া নামে ওই ব্যক্তি তার বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে বাওয়ার হাওরে স্যালো মেশিনের মাধ্যমে একটি সেচ প্রকল্প পরিচালনা করতেন। প্রতিদিনের ন্যায় উল্লেখিত সময়েও তিনি তার এক নাতিকে নিয়ে মেশিন পাহারা দিতে সেচ প্রকল্পের জন্য বানানো হুড়ায় ঘুমিয়েছিলেন। হঠাৎ মধ্যরাতে ৫/৬ জনের একদল দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষত বিক্ষত করে চলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যদিও দুর্বৃত্তদের মুখে মুখোশ থাকায় কাউকে ছিনতে পারেনি বলে জানায় নিহতের নাতি তোফাজ্জুল। তবে কি কারণে এমন নৃশংস হত্যাকান্ড তা জানা না গেলেও দ্রæত অপরাধীদের আইনের আওতায় আনার আশ্বাস লাখাই থানা পুলিশের।
এদিকে, খবর পেয়ে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান গতকাল শুক্রবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি হত্যাকারীদের সনাক্ত করে দ্রæত সময়ে গ্রেফতারের আশ্বাস দেন। লাখাই থানার (ওসি) মোহাম্মদ নুনু মিয়া জানান, রাত সাড়ে ১১টা পর্যন্ত এ ঘটনায় থানায় কোন অভিযোন পাননি। তবে পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর