খেলাধূলা মানুষের আত্মবিশ্বাস বাড়ায়: এমপি আবু জাহির

admin
  • আপডেট টাইম : জানুয়ারি ২২ ২০২৩, ২০:৩৪
  • 508 বার পঠিত
খেলাধূলা মানুষের আত্মবিশ্বাস বাড়ায়: এমপি আবু জাহির

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ \

শিশু-কিশোরদের শারীরিক ও মানসিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে খেলাধূলা। এর মাধ্যমে মানুষের ভ্রাতৃত্ববোধ ও আত্মবিশ্বাস বেড়ে যায়। তাই প্রত্যেকটি শিক্ষার্থীর উচিতÑ লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধূলার চর্চা করা।
হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি
অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল বিকেলে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে ৫১তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার-২০২৩ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরও বলেন, বর্তমান সরকার এসএসসি পর্যন্ত শিক্ষার্থীদের বিনামূল্যে বই ও উপবৃত্তি দিচ্ছে। এর আগে কোন সরকার তা দেয়নি। আওয়ামী লীগের নৌকায় ভোট দেওয়ার কারণেই হবিগঞ্জে আধুনিক স্টেডিয়াম হয়েছে। এখানকার ছেলে মেয়েরা এখন জাতীয় ও আন্তর্জাতিকভাবে সফলতার স্বাক্ষর রাখার সুযোগ পেয়েছে। এ সময় তিনি শিগগিরই হবিগঞ্জে ইনডোর খেলাধূলা আয়োজনের সুযোগ করে দিবেন বলে আশ্বাস দিয়েছেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাদিকুর রহমান, জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ প্রমুখ।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর