‘আর্তমানবতার সেবা কাজ করে যাচ্ছে আকবর হোসেন ফাউন্ডেশন’

admin
  • আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০২৩, ২০:৩৪
  • 603 বার পঠিত
‘আর্তমানবতার সেবা কাজ করে যাচ্ছে আকবর হোসেন ফাউন্ডেশন’

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ \

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম বলেছেন, ‘মানবতার সেবায় কাজ করলে মানুষ এলাকায় প্রশংসিত হয়ে উঠে। যারা মানব সেবা করেন তারা নিঃসন্দেহে ভাল মানুষ। আর্তমানবতার সেবায় বিগত ২১ বছর ধরে কাজ করে যাচ্ছে আকবর হোসেন ফাউন্ডেশন। শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি আকবর হোসেন ফাউন্ডেশনের মঙ্গল কামনা করেন এবং সাধারণ অসহায় মানুষের পাশে দাঁড়াতে এলাকার বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসার আহŸান জানান। গতকাল শনিবার আজমিরীগঞ্জের ডাক বাংলায় আকবর হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন কালে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
পরে বিশেষ অতিথির বক্তব্যে বক্তারা ফাউন্ডেশনের ভূয়সী প্রশংসা করে বলেন, ‘আকবর হোসেন ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে অসহায় ও দরিদ্র মানুষের পাশে যেভাবে নিরবে কাজ করে যাচ্ছে তা তুলনাহীন। পরিশেষে বক্তারা নিরবে কাজ করায় আকবর হোসেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আকবর হোসেনকে ধন্যবাদ জানান। এতে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ সমাচারের ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ জামান আলী, সাংগঠনিক সম্পাদক একে এম মাসুদ ও আকবর হোসেন ফাউন্ডেশনের সভাপতি হিফজুর রহমানসহ রাজনৈতিক ও সামাজিক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে ফাউন্ডেশনের সাধারন সম্পাদক রথীন্দ্র দাসের নেতৃত্বে শীতবস্ত্র বিতরন কার্যক্রম সম্পন্ন করায় সকলের প্রতি তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।
আকবর হোসেন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ আকবর হোসেন জানান, উপজেলার ৫টি ইউনিয়নের জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে ১০০০ পিস শীতবস্ত্র বরাদ্দ দেয়া হয়েছে। এর মধ্যে শনিবার শীতার্ত ও অসহায় সাধারণ মানুষের মাঝে ২০০ পিস শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর