হবিগঞ্জে গাড়ির ত্রিমুখি সংঘর্ষে নিহত ৫

admin
  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২৩, ২০:৫৪
  • 580 বার পঠিত
হবিগঞ্জে গাড়ির ত্রিমুখি সংঘর্ষে  নিহত ৫

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ \

ঘন কুয়াশার কারণে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুরে বালুবোঝাই ট্রাক, মাইক্রোবাস ও পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ ৫ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শনিবার ভোর ৪টার দিকে উপজেলার শাহপুর এলাকায় মেটাডোর ইন্ডাস্ট্রির সামনে এ দূর্ঘটনা ঘটে। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আহতরা শঙ্কামুক্ত জানিয়েছে তাদের স্বজনরা।
জানা যায়, ভোর ৪টার দিকে মালয়েশিয়া প্রবাসি রাজু আহমেদকে ঢাকা বিমানবন্দর থেকে নিয়ে তার পিতা নূরুল হক, ছোট বোন সাদিয়া বেগম, বোন জামাই আব্দুস সালাম, ভাগ্নী হাবিবা, ছোট ভাই শিহাবসহ পরিবারের সদস্যরা একটি মাইক্রোবাস যোগে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের মাদানগর গ্রামে ফিরছিল। এসময় শাহপুর এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় দ্রæতগতির একটি পিকআপ ভ্যান মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ৩ জনসহ ৫ নিহত হন।
নিহতরা হল, প্রবাসি রাজু আহমেদের ভাই শিহাব আহমেদ (১৩), বোন জামাই আব্দুস সালাম (৩২), বোন সাদিয়া আক্তার (২১), ভাগ্নি হাবিবা জান্নাত (২)। এছাড়াও মাইক্রেবাস চালক সাদির আলী (৩২) নিহত হয়। সাদির আলী একই উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের কমলাটিলা গ্রামের ইয়াছিন আলীর পুত্র। গুরুতর আহত অবস্থায় নূরুল হক, মালয়েশিয়া প্রবাসি রাজু আহমেদ ও নিশাত নামে তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।
এদিকে, শনিবার বিকেলে প্রবাসি রাজু আহমেদের ভাই শিহাব আহমেদের মরদেহ জানাজা শেষে মাদানগর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এছাড়াও আব্দুস সালাম, সাদিয়া আক্তার ও শিশু হাবিবার মরদেহ সারিবদ্ধ ভাবে কমলগঞ্জের ভেড়ারচর গ্রামে দাফন করা হয়। গাড়ি চালক সাদির আলীর মরদেহ নিজ গ্রামে দাফন করা হয়। এর পুর্বে নিহতদের মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছলে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। তাদেরকে এক নজর দেখার জন্য আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ও এলাকার শত শত নারী-পুরুষ ভিড় জমায়। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের আহাজাড়িতে শোকে নিঃস্তব্ধ হয়ে পড়ে পুরো এলাকা।
এ ব্যাপারে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহমুদুর রহমান খোন্দকার বলেন, এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। তাদের পরিবারের পক্ষ থেকে আর্থিক সহযোগিতার আবেদন করলে জেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (এসআই) জসিম মিয়া জানান, দূর্ঘটনা কবলিত গাড়িগুলো থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ঘন কুয়ার জন্য এ দূর্ঘটনা ঘটেছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর