হবিগঞ্জের নুরপুর ও ব্রাহ্মনডোরা ইউপি ভোটগ্রহণ আজ

admin
  • আপডেট টাইম : ডিসেম্বর ২৮ ২০২২, ২০:৫১
  • 570 বার পঠিত
হবিগঞ্জের নুরপুর ও ব্রাহ্মনডোরা ইউপি  ভোটগ্রহণ আজ

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ\

আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হচ্ছে শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ও ব্রাহ্মনডোরা ইউনিয়ন পরিষদ নির্বাচন। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরামহীনভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে নির্বাচনকে ঘিরে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা প্রশাসন। কেন্দ্র গুলোতে আনসার, পুলিশ, বিজিবিসহ ম্যাজিস্ট্রেট থাকবে। এবার ভোট ইভিএমে অনুষ্ঠিত হবে। দুই ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন।
নির্বাচন অফিস সূত্র জানায়, ইভিএমে ভোট গ্রহণের জন্য ইতোমধ্যে মক ভোট গ্রহণ করা হয়েছে। এবার উপজেলার নুরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন ও ব্রাহ্মণডোরায় চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। নুরপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সেবন মিয়া (নৌকা), সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আলহাজ¦ মোঃ গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল (আনারস), জাতীয় পার্টি মনোনীত এমএম হেলাল (লাঙ্গল)। ব্রাহ্মনডোরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসাইন মোঃ আদিল জজ মিয়া (নৌকা), জসিম উদ্দিন আহমেদ (আনারস), মোঃ টিপু সুলতান (ঘোড়া), জাহাঙ্গীর মিয়া চৌধুরী (চশমা), মোঃ হুমায়ূন কবীর (অটোরিক্সা) ও মোঃ তাজুল ইসলাম (মোটর সাইকেল)।
দুই ইউনিয়নে প্রায় ২২ হাজার ১১৩ জন ভোটার রয়েছে। এর মধ্যে নুরপুর ইউপিতে ১১ হাজার ৮১১ জন ও ব্রাহ্মণডোরায় ১০ হাজার ৩০২ জন ভোটার রয়েছেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর