মীম টিভি ইউএসএ সিলেট আইডল ২০২২-এর সুনামগঞ্জের ১ম রাউন্ড সম্পন্ন

admin
  • আপডেট টাইম : ডিসেম্বর ২৪ ২০২২, ২০:৪৬
  • 585 বার পঠিত
মীম টিভি ইউএসএ সিলেট আইডল ২০২২-এর সুনামগঞ্জের ১ম রাউন্ড সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক/ মীম টিভি ইউএসএ আয়োজিত সিলেট আইডল ২০২২-এর প্রতিযোগীদের ১ম রাউন্ড সুনামগঞ্জে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জেলা শিল্পকলা একাডেমির হাছন রাজা মিলনায়তনে দিন ব্যাপী চলে এ  প্রতিযোগিতা । এতে  ৪৪ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। তাদের মধ্যে থেকে ১৫ জনকে পরবর্তী রাউন্ডের জন্য বাছাই করা হয়েছে। প্রতিযোগিতা পর্বে বিচারকের দায়িত্ব পালন করেন বিশিষ্ট সংগীত শিল্পী দেবদাস চৌধুরী রঞ্জন, তুলিকা ঘোষ চৌধুরী, জেলা কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী। এতে সুনামগঞ্জ জেলার গণ্যমান্য বাউল শিল্পী ও সুশীল সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মীম টিভি আমেরিকা ও কানাডার বাঙালি কমিউনিটিতে বক্স টিভির মাধ্যমে সিলেট তথা বাংলাদেশের অনুষ্ঠান সম্প্রচার করে থাকে। সিলেটের সংস্কৃতি ও শিল্পের বিকাশে মিম টিভি দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছে। তারাই ধারাবাহিকতায় সিলেট আইডল ২০২২ এ সেরা কন্ঠ বের করে নিয়ে আসার জন্য এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মীম টিভি ইউএসএ এই প্রোগ্রামের দায়িত্বপ্রাপ্ত সুনামগঞ্জ অডিশনের ইনচার্জ এমএসএ মাসুম খান বলেন, ‘এই প্রতিযোগিতা সিলেট বিভাগের ৪টি জেলায় পর্যায়ক্রমে অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যে সিলেট ও সুনামগঞ্জের ১ম রাউন্ড সম্পন্ন করা হয়েছে। আগামী জানুয়ারী মাসের মধ্যে হবিগঞ্জ ও মৌলভী বাজার জেলার প্রতিযোগিদের ১ম রাউন্ড অনুষ্ঠিত হবে।  সিলেট বিভাগ থেকে মোট ৪৪ জন প্রতিযোগি বাছাই করবো।  তাদের মধ্যে থেকে সেরা ১৫ জন দ্বিতীয় রাউন্ডে যাবে। এরপর ফাইনাল রাউন্ডে তিনজনকে নির্বাচিত করা হবে। সেরা প্রথম জনকে  ৩০ হাজার, দ্বিতীয় জনকে  ২০ হাজার ও তৃতীয় বিজয়ীকে  ১০ হাজার টাকা পুরস্কার প্রদান করা হবে।  তাছাড়া ফাইনাল রাউন্ডে বাছাইকৃত ৭ জনকে দেয়া হবে সান্ত্বনা পুরস্কার’।

 

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর