হবিগঞ্জ আগুনে পুড়ে ঘুমন্ত পুলিশের মৃত্যু

admin
  • আপডেট টাইম : ডিসেম্বর ০৬ ২০২২, ২০:৪৫
  • 599 বার পঠিত
হবিগঞ্জ আগুনে পুড়ে ঘুমন্ত পুলিশের মৃত্যু

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ \
হবিগঞ্জ শহরের দুই নং পুল এলাকায় বসতঘরে অগ্নিকান্ডে রুবেল আহমেদ (২৫) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে আহত হয়েছে আরো অন্তত ৩ জন পুলিশ সদস্য। মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য রুবেল আহমেদ হবিগঞ্জ ট্রাফিক অফিসে কনস্টেবল হিসেবে কর্মরত ছিল। তার গ্রামের বাড়ি সিলেটের জৈন্তাপুর উপজেলার নিজপাঠ ইউনিয়নের গৌরিশংকর গ্রামের বাসিন্দা।
হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মর্তুজা জানান, দুই নং পুল এলাকায় একটি টিনশেড ঘর ভাড়া নিয়ে ৫ জন পুলিশ সদস্য থাকতেন। গতকাল একজন ছুটিতে বাড়ি চলে যান। রাতে সেখানে চারজন পুলিশ সদস্য ঘুমে ছিলেন। ভোররাতে তাদের বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে রুবেলের মৃত্যু হয়। পরে পাশে থাকা পুলিশ সদস্যরা গিয়ে তার মরদেহ দেখতে পায়। অগ্নিকান্ডে তারাও আহত হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
হবিগঞ্জ ফায়ার স্টেশনের উপ-সহকারী পরিচালক জাকারিয়া হায়দার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে এবং আগুন নিয়ন্ত্রণে আনেন। তিনি জানান- প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে। ঘরটি আধাপাকা টিনসেড ছিল। সেটিও পুরোপুরিভাবে পুড়ে গেছে। পুলিশ ও ফায়ার সার্ভিস এ বিষয়ে তদন্ত করছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর