সি এম তোফায়েল সামী’র ১ম মৃত্যুবার্ষিকীতে জালালাবাদ এসোসিয়েশন ইতালী’র শ্রদ্ধাজ্ঞাপন

admin
  • আপডেট টাইম : ডিসেম্বর ০৬ ২০২২, ১৮:৪৬
  • 654 বার পঠিত
সি এম তোফায়েল সামী’র ১ম মৃত্যুবার্ষিকীতে জালালাবাদ এসোসিয়েশন ইতালী’র শ্রদ্ধাজ্ঞাপন

স্টাফ রিপোর্ট:
বৃহত্তর সিলেটের কৃতি সন্তান, জালালাবাদ এসোসিয়েশন ঢাকা’র সাবেক সভাপতি প্রয়াত সি এম তোফায়েল সামী’র প্রথম মৃত্যুবার্ষিকীতে জালালাবাদ এসোসিয়েশন ইতালী’র পক্ষ থেকে গভীর শ্রদ্ধা জানিয়েছেন সংগঠনের সভাপতি সাব্বির আহমেদ ও সাধারণ সম্পাদক জামিল উদ্দিন।

তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তার অবদানের কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে তারই অনুজ বর্তমান সভাপতি সিএম কয়েস সামী’র নেতৃত্বে কাজ চালিয়ে যাওয়ার অভিব্যক্তি প্রকাশ করেন।

উল্লেখ্য, ঢাকায় বসবাসরত বৃহত্তর সিলেটের বাসিন্দাদের প্রাণের সংগঠন “জালালাবাদ এসোসিয়েশন” এর সভাপতি থাকাকালীন আজকের এই দিনে আকস্মিক মৃত্যু বরণ করেন সি এম তোফায়েল সামী। বর্তমানে তারই অনুজ, খ্যাতিমান ব্যাংকার (অবসরপ্রাপ্ত) সি এম কয়েস সামী জালালাবাদ এসোসিয়েশন এর সভাপতি হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন। আলোকিত পরিবারের আলোকিত সন্তান প্রয়াত তোফায়েল সামী’র অপর ভাই তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সি এম শফি সামী। প্রয়াত সিএম তোফায়েল সামী বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের সম্ভান্ত্র জমিদার পরিবারের সন্তান।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর