১০ ডিসেম্বর খেলা হবে, তৈরি থাকুন : ওবায়দুল কাদের

admin
  • আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০২২, ২০:৫৫
  • 546 বার পঠিত
১০ ডিসেম্বর খেলা হবে, তৈরি থাকুন : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক/ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তারেক রহমান ফেসবুকে ছড়ায় ডিসেম্বরের ১১ তারিখ নাকি ঢাকা এয়ারপোর্টে আসছেন ইমাম খোমেনি স্টাইলে। বিশ্বাস করেন কেউ তাকে? ওই খুনিকে কেউ বিশ্বাস করে না। ওই নাম শুনলে মানুষ ভয় পায়। বড়লোকদের বাড়ির সামনে লেখা থাকে কুকুর থেকে সাবধান! বাংলাদেশের জনগণকে বলি তারেক রহমান থেকে সাবধান।

ওবায়দুল কাদের সোমবার বিকালে জামালপুর জিলা স্কুল মাঠে জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ’৭৫-এ বঙ্গবন্ধু হত্যার পর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ, জয়বাংলা, মুক্তিযুদ্ধের মূল্যবোধ ও স্বাধীনতার আদর্শসহ সব কিছুই নিষিদ্ধ হয়েছিল। এই নিষিদ্ধের মূলহোতা হচ্ছে খন্দকার মোশতাকের প্রধান সেনাপতি জিয়াউর রহমান। আর শেখ হাসিনাকে টার্গেট করে গ্রেনেড হামলার মাস্টার মাইন্ড জিয়াউর রহমানের সন্তান তারেক রহমান নেতৃত্ব দিয়েছিল হাওয়া ভবন থেকে। সেই অর্থপাচারকারী তারেক রহমানের কত টাকা আছে বিদেশে কেউ জানে না। সুইস ব্যাংকে হাজার হাজার কোটি টাকা আছে তার। সিঙ্গাপুর ও আমেরিকায় ধরা পড়েছে কয়েক হাজার কোটি টাকা। ঢাকায় এসে এফবিআই সাক্ষ্য দিয়ে গেছে। সেই মামলায় তারেকের ৭ বছরের জেল হয়েছে। তারেক রহমানের কত বাড়ি আছে বিদেশে? কত মার্কেট আছে বিলাসবহুল, এর কোনো হিসাব নেই। সেই তারেক রহমান এখন মির্জা ফখরুলের নেতা।

তিনি আরও বলেন, জিয়াউর রহমান বিশ্বাসঘাতকতা করে জাতির পিতা বঙ্গবন্ধুকে ধানমণ্ডির ৩২ নম্বর বাড়িতে হত্যা করেছিল। শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, হত্যা করা হয়েছে তার সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ পরিবারের সবাইকে। সেদিন ১০ বছরের শিশু শেখ রাসেলকেও তারা ছাড় দেয়নি।

দলের নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, খেলা হবে তৈরি আছেন তো? ডিসেম্বরে খেলা হবে। নির্বাচনে খেলা হবে। আন্দোলনে খেলা হবে। ১০ ডিসেম্বর খেলা হবে। মারামারি, পালটাপালটি, কোনো বাধা নয়। বিএনপি মিটিং করুক শান্তিপূর্ণ পরিবেশে এটা আমরা চাই। আগুন আর লাঠি নিয়ে আসলে খেলা হবে।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আপনারা আগুন আর লাঠি নিয়ে খেলা করবেন আর আমাদের নেতারা দাঁড়িয়ে দাঁড়িয়ে ললিপপ চুসবে- এটা হবে না। আমরা প্রস্তুত আছি।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে উদ্বোধনী বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং, ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল এমপি, আবুল কালাম আজাদ এমপি, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন এমপি, বেগম হোসনে আরা এমপি, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন প্রমুখ।

এছাড়া সম্মেলনে আরও বক্তব্য দেন জামালপুর জেলা আওয়ামী লীগের স্থানীয় নেতারা। পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহকে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, ফারুক আহাম্মেদ চৌধুরীকে সহ-সভাপতি ও বিজন কুমার চন্দকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর