মানুষের ভালোবাসাই আজ আমাকে এখানে নিয়ে এসেছে চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হক শেরীন

admin
  • আপডেট টাইম : নভেম্বর ১৫ ২০২২, ১৮:০৫
  • 670 বার পঠিত
মানুষের ভালোবাসাই আজ আমাকে এখানে নিয়ে এসেছে চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হক শেরীন

স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর মিরপুর ইউনিয়ন পরিষদে নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হক শেরীন নিজ কর্মকাণ্ডে সকল মহলে প্রশংসা কুড়িয়েছেন এ জনপ্রিয় জনপ্রতিনিধি । রীতিমতো ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি। আজীবন দেশ মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার ব্রত নিয়ে দিনরাত নিরলস প্রচেষ্টার যেন কমতি নেই কোন । ভোগান্তি ছাড়াই সেবা মেলায় খুশি ইউনিয়নবাসীও। এই জনপ্রতিনিধির কাছে প্রতিদিনই নানা সমস্যা নিয়ে হাজির হচ্ছেন সাধারণ মানুষ আর তিনি প্রচেষ্টা চালাচ্ছেন পক্ষপাতহীন ন্যায় সুবিচারের।এতেই যেন মুগ্ধ ভূক্তভোগী সাধারন মানুষ।একের পর এক এলাকার অবকাঠামোগত উন্নয়নের অগ্রযাত্রায় যেন তারি হাতে বদলে যাওয়া এ এক পশ্চাৎপদ জনগোষ্ঠীর জীবনধারার নব চিত্র । বিনিময়ে পাচ্ছেন আপামর জন সাধারনের অকুন্ঠ ভালবাসা। সাধ্যমতো দিচ্ছেন সেবা-পরামর্শ।

ইউনিয়নবাসী বলছেন, ভোটের আগে যে কথা দিয়েছিলেন, তা ভুলে যাননি আলহাজ্ব মাহবুবুল হক শেরীন কথা ও কাজের মিল আমরা স্বয়ং সম্পন্ন ভাবে পাচ্ছি।প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানায়, মানবসেবা করাই তার মূল লক্ষ্য। এমন চিন্তা নিয়েই তিনি রাজনীতি শুরু করেন । তিনি রাত-দিন ঝড় বৃষ্টি তোয়াক্কা না করে সমাজের জনসেবায় ও অসহায় গরিব মানুষের পাশে থেকে তিনি সাধারণ মানুষের আস্থার প্রতিক হিসাবে পরিচিতি পেয়েছেন। তার রাজনৈতিক জীবনের অধিকাংশ সময়েই রাজপথে আওয়ামী লীগের আন্দোলন সংগ্রাম সফল করতে প্রতিটি মুহূর্ত নিজেকে বিলিয়ে দিয়েছেন। তিনি বর্তমানে জগন্নাথপুর উপজেলার আওয়ামীলীগের অর্থ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। এ আওয়ামীলীগের নেতা রাজপথের দুর্দিনের লড়াকু সৈনিকের একজন ত্যাগী নেতা।

এছাড়াও তার রয়েছে আরো একটি গুন তিনি মানুষের বিপদের কথা শুনলে কখনো ঘরে বসে থাকেন না। দলীয় নেতাকর্মী ছাড়াও সর্বসাধারণ মানুষের সুখে-দুঃখে সব সময়েই পাশে থাকেন। এ কারনে তিনি সবার কাছে প্রিয় । অগুনিত গুনে গুনেনিত এ নেতার বর্তমানে সমাজসেবা, জনসেবা ও সামাজিক সংগঠন সহ প্রতিটি কাজই প্রশংসনীয়। তাই তো মিরপুর ইউনিয়নের মানুষের আস্থার প্রতিক হয়ে প্রশংসায় ভাসছেন। যখন সমস্যা, তখনই দিচ্ছেন সমাধান। একজন সত্যিকারের জনপ্রতিনিধি হিসেবে থাকছেন সকলের পাশে।তবে এসব করতে গিয়ে ইতিমধ্যে নানা ষড়যন্ত্রের প্রতিকুল পথ পাড়ি দিতে হয়েছে তাকে। চেয়ারম্যানের কর্মকাণ্ডে খুশি ইউনিয়ন পরিষদ সংশ্লিষ্টরাও। ইউনিয়নের বয়স্কভাতা- প্রতিবন্ধী ভাতা -বিধবাভাতার কার্ড বিতরণসহ দাফতরিক কার্যক্রম চলছে বিধি মেনে। ইউনিয়নের যেকোন সেবা নিতে আশা সাধার জনগনের কাজ করে দিচ্চেন তিনি নিজে। আজ মঙ্গলবার ইউনিয়ন পরিষদে ভোটার তালিকায় ছবি তুলতে আসা বিভিন্ন ওয়ার্ডের লোকজনকে শৃঙ্খলায় রক্ষায় নিজেও দায়িত্ব পালন করেছেন। স্বেচ্ছাসেবক হয়ে তাদেরকে পানি, বিস্কুট, কেক খাবার দিয়ে সেবা করেছেন চিত্র দেখাগিয়েছে। কেউ হতে হয়নি বিড়ম্বনা শিকার ।

মিরপুর ইউনিয়ন পরিষদের তুমুল জনপ্রিয় সদা হাস্যজ্জল এ চেয়ারম্যানের কাছে জানতে চাইলে, তিনি বলেন মানুষের ভালোবাসাই আজ আমাকে এখানে নিয়ে এসেছে, তাদের সেবা করাটাই আমাদের মূল্য কাজ। ইনশাআল্লাহ আমি ও আমার পরিষদের সকল সদস্য ও ইউনিয়ন বাসী ঐক্যবদ্ধ ভাবে সকল ষড়যন্ত্র প্রতিহত করে মিরপুর ইউনিয়নকে একটি ন্যায়ের সুশাসন, মাদক, জুয়া, দূর্নীতিমুক্ত করে একটি মডেল ইউপি হিসেবে গড়ে তুলবো।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর