হবিগঞ্জে জেলা প্রশাসক কার্যালয়ের ভেতর থেকে প্রেসক্লাব সভাপতি’র  মোটরসাইকেল চুরি

admin
  • আপডেট টাইম : নভেম্বর ১৩ ২০২২, ২১:২৪
  • 580 বার পঠিত
হবিগঞ্জে জেলা প্রশাসক কার্যালয়ের ভেতর থেকে প্রেসক্লাব সভাপতি’র  মোটরসাইকেল চুরি

হবিগঞ্জ প্রতিনিধি \ হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের ভেতর থেকে প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরীর মোটরসাইকেল চুরি হয়েছে। গতকাল রোববার বিকেল ৩টায় চুরির ঘটনাটি ঘটে। বিষয়টি জানতে পেরে হবিগঞ্জ সদর মডেল থানা ও ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ জানায়, সাইকেল উদ্ধারে তৎপরতা শুরু করেছে আইনশৃঙ্খলা বাহীনি।
গতকাল দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও দৈনিক হবিগঞ্জ সমাচারের ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরীর নীল রংয়ের পালসার (হবিগঞ্জ-ল ১১.০৬৭৭) মোটরসাইকেলটি নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ে যান দৈনিক হবিগঞ্জ সমাচারের স্টাফ রিপোর্টার তৌহিদ মিয়া। এ সময় তিনি সাইকেলটি জেলা প্রশাসক কার্যালয়ের ভিতরের গেইটের সামনে পার্কিং করে ২য় তলায় সংবাদ সংগ্রহে যান।
বিকেল ৪টার দিকে কার্যালয়ের নিচে এসে সাংবাদিক তৌহিদ মিয়া সাইকেল দেখতে না পেয়ে রাসেল চৌধুরীকে অবগত করেন। এতে তিনি জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসনকে বিষয়টি অবগত করলে তাৎক্ষণিক হবিগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) বদিউজ্জামান, এসআই সুকোমল ভট্টাচার্য্য ও একদল ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সিসিটিভির ফুটেজ সংগ্রহ করেন। জেলা প্রশাসক কার্যালয়ের ভেতর থেকে মোটরসাইকেল চুরির ঘটনায় হতভম্ব হয়েছেন সাধারণ মানুষ।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) বদিউজ্জামান বলেন, ‘এ বিষয়ে পুলিশ তৎপর রয়েছে। মোটরসাইকেল উদ্ধারে আইনশৃঙ্খলা বাহীনি তৎপরতা শুরু করেছে।’

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর