সাংবাদিকদের কল্যানে কাজ করছে সরকার-হবিগঞ্জে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

admin
  • আপডেট টাইম : নভেম্বর ১২ ২০২২, ২০:১৪
  • 595 বার পঠিত
সাংবাদিকদের কল্যানে কাজ করছে সরকার-হবিগঞ্জে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ  \

দেশের ক্ষতি হয় এমন সকল বিধ্বংসী কাজ করলে জনগণই রুখে দেবে। কোন তারিখ করে এই হবে সেই হবে বললে চলবে না। বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে যাবে। কেউ বাধাগ্রস্থ করতে পারবে না। গতকাল শনিবার বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, ইতোপুর্বে শহরকে যে প্রাধান্য দেয়া হতো গ্রামকে সেই সুযোগ সুবিধা দেয়া হতো না। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই ধারা ভেঙ্গে দিয়েছেন। গ্রাম ও শহরের মধ্যে প্রার্থক্য কমিয়ে এনেছেন। গ্রামগঞ্চকে প্রধান্য দিয়ে আমাদের কাজ করতে নির্দেশনা দিয়েছেন। তিনি আরো বলেন, বিএনপির বিশৃঙ্খল রাজনীতির কারণে দেশের শ্রমজীবী মানুষদের জীবনের উপর ক্ষতিকর প্রভাব পড়ে। বিএনপি হাকডাক দিয়ে বিভিন্ন স্থানে সমাবেশ করেছে। কিন্তু আওয়ামী লীগের দুটি সমাবেশ দেখেই তাদের চোখ অন্ধকার হয়ে গেছে। তারা এখন বুঝতে পেড়েছে, আওয়ামী লীগকে মোকাবিলা করার শক্তি তাদের নেই।
হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাশেদ আহমদ খান ও আবু হাসিব খান চৌধুরী পাবেলের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভার শুরুতেই মন্ত্রী এম এ মান্নানকে ফুলের তোড়া ও ক্রেষ্ট দিয়ে শুভেচ্ছা জানান সাংবাদিক নেতৃবৃন্দ। মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি, গাজী শাহ নওয়াজ মিলাদ এমপি, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী। এতে অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল ও মোঃ ফজলুর রহমান প্রমূখ।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর