চট্টগ্রামে ভ্রমণে গিয়ে ১৭ দিন ধরে নিখোঁজ হবিগঞ্জের যুবক

admin
  • আপডেট টাইম : নভেম্বর ১০ ২০২২, ২১:১০
  • 594 বার পঠিত
চট্টগ্রামে ভ্রমণে গিয়ে ১৭ দিন ধরে নিখোঁজ হবিগঞ্জের যুবক

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ  \

চট্টগ্রামে ভ্রমণে গিয়ে ১৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন হিরন মিয়া (২৫) নামে এক প্রাইভেট কার চালক। তিনি হবিগঞ্জ সদর উপজেলার হুরগাও গ্রামের ইউনুছ আলীর ছেলে। গত ২৪ অক্টোবর সকালে হিরন মিয়া বাড়ি থেকে বের হলে এখন পর্যন্ত তার সন্ধ্যান মিলেনি। এ ঘটনায় তার পরিবারে দেখা দিয়েছে উদ্বেগ-উৎকন্ঠা। বিষয়টি গতকাল বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশকে অবগত করেছেন বলে জানিয়েছেন তার স্ত্রী তামান্না আক্তার। জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার হুরগাও গ্রামের ইউনুছ আলীর ছেলে হিরন মিয়া তার স্ত্রী তামান্না আক্তার ও ২ সন্তানকে নিয়ে প্রায় ১ বছর ধরে সিলেটের আম্বর খানায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন। এ সুবাধে সেখানে তিনি প্রাইভেট কার চালক হিসেবে জীবিকা নির্বাহ করে আসছিলেন। গত ২৩ অক্টোবর চট্টগ্রাম ভ্রমণে যাওয়ার কথা বলে গ্রামের বাড়ি হুরগাওয়ে আসেন হিরন মিয়া। পরের দিন ২৪ অক্টোবর সকালে তিনি চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেন। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল বন্ধ পান পরিবারের লোকজন। এ বিষয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও এখন পর্যন্ত তার সন্ধান পাননি পরিবারের লোকজন।
এদিকে, প্রায় ১৭ দিন ধরে ওই প্রাইভেট কার চালক নিখোঁজ থাকায় তার পরিবারে দেখা দিয়েছে উদ্বেগ-উৎকন্ঠা। তাকে খুজে না পাওযায় হতাশায় ভেঙ্গে পড়ছেন পরিবারের লোকজন।
নিখোঁজ হিরন মিয়ার স্ত্রী তামান্না আক্তার জানান, গত ২৪ অক্টোবর থেকে হিরন মিয়া নিখোঁজ রয়েছেন। আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ খবর নিয়েও তার সন্ধান মিলছে না। বিষয়টি তিনি সদর মডেল থানায় অবগত করেছেন। এ বিষয়ে আজ শুক্রবার থানায় সাধারণ ডায়েরী করবেন বলেও জানান তিনি। বর্তমানে তিনি ২ শিশু সন্তান নিয়ে বিপাকে পড়েছেন। এমতাবস্থায় কি করবেন বুঝে উঠতে পারছেন না বলেও জানান তিনি।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর