হবিগঞ্জে সৎ বোনদের বাসা-বাড়ি দখল করতে  আহত সেজেছেন যুবক

admin
  • আপডেট টাইম : নভেম্বর ০৭ ২০২২, ২১:৩২
  • 590 বার পঠিত
হবিগঞ্জে সৎ বোনদের বাসা-বাড়ি দখল করতে  আহত সেজেছেন যুবক

হবিগঞ্জ প্রতিনিধি \হবিগঞ্জের  চুনারুঘাট মধ্যবাজারস্থ এলাকায় সৎ বোনদের বাসা-বাড়ি দখল করতে মরিয়া হয়ে উঠেছে সাইদুর রহমান (৩৮)। হুমকি ধামকি ভয়ভীতি দেখানোর পর এবার নিজেকে ‘আহতের নাটক’ সাজিয়ে মামলা দায়ের করার চেষ্ঠা করছে সে। এমতাবস্থায় চরম নিরাপত্তা হীনতায় ভূগছে সৎ বোনেরা। তাই বিষয়টি নিয়ে প্রশাসনের উর্ধ্বতন মহলের সুদৃষ্টি কামনা করেছেন তারা। সাইদুর রহমান চুনারুঘাট মধ্যবাজারস্থ ইছাক মিয়ার পুত্র।
খোঁজ নিয়ে জানা যায়, চুনারুঘাট মধ্যবাজার এলাকার বাসিন্দা ইছাক মিয়া দুই বিয়ে করেন। এরমধ্যে এক পক্ষের সাইদুর রহমান। অপরপক্ষে রয়েছেন মোছাঃ সামছুন্নাহারসহ ৫ বোন ও ১ ভাই। ইছাক মিয়ার সহায় সম্পত্তি সকল ভাই বোনদের মধ্যে স্বত্ব অনুযায়ী ভাগাভাগি হয়। কিন্তু তারপরও সামছুন্নাহার আক্তার-এর মায়ের সম্পত্তির উপর অর্থাৎ সাইদুরের তার সৎ বোনদের সম্পত্তির উপর কুনজর পড়ে। এরই প্রেক্ষিতে মধ্যবাজারস্থ বাসাটি দখল করতে সে মরিয়া হয়ে উঠে। অবলম্বন করতে থাকে একের পর এক পন্থা। তাতেও কোন কাজ না হওয়ায় এবার নিজেকে ‘আহতের নাটক’ সাজিয়ে ভর্তি হয়েছে হাসপাতালে। সৎ বোনদের হেনস্তা করতে চেষ্ঠা করছে মিথ্যা মামলা দায়েরের।
হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের রেজিস্ট্রি খাতাতে দেখা যায়, শনিবার রাতে এসল্ট ইনজুরি দেখিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে সে। কিন্তু সে কিভাবে কখন কোথায় বা কারা তাকে আহত হয়েছে সে সম্পর্কে কিছু স্পষ্ট করে বলতে পারছে না। যদিও সাইদুর হাসপাতালে সাংবাদিকদের কাছে দাবি করেছে শায়েস্তাগঞ্জ এলাকায় তাকে পিটিয়ে আহত করা হয়েছে। কিন্তু কারা কেন তার উপর হামলা চালিয়েছে সে কিছুই জানে না। তবে ধারণা করা হচ্ছে, সৎ বোনদের মিথ্যা মামলায় ফাঁসাতেই সাইদুর এ ‘আহতের নাটক’ সাজিয়েছে।
সামছুন্নাহার আক্তার বলেন, আমরা আমাদের সৎ ভাই সাইদুরের অত্যাচারে অতিষ্ঠ। সে আমাদের মায়ের সম্পত্তি বাসাটি দখলে নিতে মরিয়া হয়ে উঠেছে। আমাদেরকে বিভিন্ন ভাবে হুমকি ধামকির পাশাপাশি মিথ্যা মামলায় জড়ানোর অপচেষ্ঠায় লিপ্ত রয়েছে। তাই বিষয়টি নিয়ে প্রশাসনের উর্ধ্বতন মহলের সুদৃষ্টি কামনা করছি।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর