হবিগঞ্জে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

admin
  • আপডেট টাইম : নভেম্বর ০৬ ২০২২, ২১:৩৫
  • 591 বার পঠিত
হবিগঞ্জে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ \

হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। গতকাল রবিবার দুপুরে পুলিশ লাইন্সে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, মাফরোজা আক্তার শিমুল, পলাশ চন্দ্র দেব, সদর থানার ওসি গোলাম মর্তুজা, নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ, বানিয়াচং থানার ওসি অজয় চন্দ্র দেব, শায়েস্তাগঞ্জ থানার ওসি
নাজমুল হক কামাল, চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ, মাধবপুরের ওসি আব্দুর রাজ্জাক ও আজমিরীগঞ্জ থানার ওসি মাসুক আলী প্রমুখ। সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ আহমদ খান, এডভোকেট রুহুল হাসান শরিফ, মোহাম্মদ নাহিজ।
এসময় পুলিশ সুপার এসএম মুরাদ আলি বলেন, তথ্য আইনে একজন সাংবাদিককে সব সময় তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে। কোনো সাংবাদিক তার প্রয়োজনে পুলিশ সদস্যদের কাছে তথ্য চাইলে অপারগতা প্রকাশ করা যাবে না। ক্ষেত্র বিশেষ উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে হলেও তথ্য প্রদান করতে হবে। তিনি আরও বলেন, পুলিশ ও সাংবাদিকদের কর্মক্ষেত্র আলাদা হলেও তারা একে অপরের পরিপূরক। বস্তুত তারা তাদের বস্তুনিষ্ট লেখনীর মাধ্যমেই অপরাধমূলক ঘটনা তুলে ধরেন বলেই পুলিশ তাদের কর্মকান্ডে উৎসাহ পায়। এ জন্য তথ্য দিয়ে সকল সাংবাদিকদের সহযোগিতা করতে তিনি সকল থানার ওসিদের নির্দেশনা দেন। অনুষ্ঠান শেষে এক প্রীতিভোজের আয়োজন করা হয়।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর