হবিগঞ্জে দুই ব্যবসায়ীকে ছুরিকাঘাত, বের হয়ে গেছে নাড়ি ভূড়ি

admin
  • আপডেট টাইম : নভেম্বর ০৬ ২০২২, ২১:৩২
  • 583 বার পঠিত
হবিগঞ্জে দুই ব্যবসায়ীকে ছুরিকাঘাত, বের হয়ে গেছে নাড়ি ভূড়ি

হবিগঞ্জ প্রতিনিধি  \ হবিগঞ্জ শহরের টাউন হল সড়কের রওশন রেজা এম্পায়ারের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় ছুরিকাঘাতে দুই সহোদরের নাড়ি, ভ‚ড়ি বের হয়ে গেছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই মার্কেটের নিচ তলার ব্যবসায়ী রেডমি মোবাইল সেন্টারের মালিক ইব্রাহিমের সাথে দ্বিতীয় তলার রংধনু ব্যবসা প্রতিষ্ঠানের মালিক নাসির উদ্দিনের তুচ্ছ ঘটনা নিয়ে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে গতকাল রবিবার সন্ধ্যায় ইব্রাহিমের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় নাসির উদ্দিনসহ তার সহযোগীরা। এসময় ইব্রাহিমের পেটে ছুরিকাঘাত করা হয়। তাকে বাঁচানোর জন্য তার ভাই আহাম্মদ আলী এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করে। পরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। আঘাতের কারণে আহত দুই ভাইয়ের নাড়ি-ভ‚ড়ি বের হয়ে যায়। অন্য ব্যবসায়ীদের চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে লোকজন তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে এলে সেখানে তার অবস্থার অবনতি হলে সিলেট প্রেরন করা হয়।
খবর পেয়ে সদর থানার এসআই রুবেল আহমেদ ঘটনাস্থলে গিয়ে মার্কেটের সিসিটিভির ফুটেজ দেখে হামলাকারীদের সনাক্ত করেন। এ বিষয়ে সদর থানার ওসি গোলাম মর্তুজা জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত জব্দ ও সিসিটিভি দেখে অভিযুক্তদের সনাক্ত করেছে। অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। এ রিপোর্ট লেখাকালে দুই ভাইয়ের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর