হবিগঞ্জে কথিত প্রেমের বলি কলেজ ছাত্র, বন্ধুকে বাঁচাতে গেল প্রাণ

admin
  • আপডেট টাইম : নভেম্বর ০৪ ২০২২, ২০:০২
  • 589 বার পঠিত
হবিগঞ্জে কথিত প্রেমের বলি কলেজ ছাত্র, বন্ধুকে বাঁচাতে গেল প্রাণ

আখলাছ আহমেমদ প্রিয়, হবিগঞ্জ

হবিগঞ্জের মাধবপুরে প্রেম সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আতিকুল ইসলাম মিশু (১৮) নামে এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১ জন। তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত আতিকুল ইসলাম মিশু উপজেলার এক্তিয়ারপুর গ্রামের শামসুল হকের পুত্র। সে মাধবপুর মৌলানা আছাদ আলী ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। বৃহস্পতিবার দিবাগত ভোররাত ৪টার দিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।
মাধবপুর থানার (ওসি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার রাতে আতিকুল ইসলাম মিশু তার বন্ধু তারেক মিয়াসহ কয়েকজন মিলে ছাতিয়াইন গ্রামে একটি ওয়াজ মাহফিলে যায়। সেখানে
প্রেম সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মধ্যরাতে তারেক মিয়া ও হরিতলা গ্রামের শফিক মিয়ার পুত্র শিমুল মিয়ার মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে মিমুল তার বন্ধুদের সঙ্গে নিয়ে তারেকের উপর হামলা চালায়। তারেককে বাঁচাতে এগিয়ে আসে আতিকুল ইসলাম মিশু। এসময় তাকেও ছুরিকাঘাত করে তারা। এতে গুরুতর আহত হয় সে। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে ভোর ৪ টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে সে। এছাড়াও আশঙ্কাজনক অবস্থায় তারেককে সিলেটে প্রেরণ করা হয়। (ওসি) বলেন, এক্তিয়ারপুর গ্রামের জনৈক এক যুবতীর সাথে প্রেম সংক্রান্ত বিরোধে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। বিষয়টি নিয়ে পুলিশ আরো তদন্ত করছে এবং দোষীদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর