হবিগঞ্জে শেখ কামাল অনুর্ধ-১৮ জোনাল ক্রিকেট উদ্বোধন

admin
  • আপডেট টাইম : নভেম্বর ০২ ২০২২, ২০:৫৩
  • 592 বার পঠিত
হবিগঞ্জে শেখ কামাল অনুর্ধ-১৮ জোনাল ক্রিকেট উদ্বোধন

হবিগঞ্জ প্রতিনিধি \ হবিগঞ্জে শেখ কামাল অনুর্ধ-১৮ জোনাল ক্রিকেট টুর্ণামেন্ট শুরু হয়েছে। গতকাল বুধবার সকালে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে প্রতিযোগিতার উদ্বোধন করেন হবিগঞ্জের জেলা প্রাশসক
ইশরাত জাহান। অতিরিক্ত জেলা প্রশাসক মিন্টু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদরুল আলম ও সহ-সভাপতি এডভোকেট শাহ ফখরুজ্জামান। অতিরিক্ত সাধারন সম্পাদক মঈন উদ্দিন তালুকদার সাচ্চুর সঞ্চালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ হুমায়ুন কবির চৌধুরী শাহেদ, সদস্য আসাদুজ্জামান, মেজবাউদ্দিন আহমেদ জামি, পুলিশ পরিদর্শক মাহবুবুর রহমান ও ক্রিকেট বোর্ডের প্রশিক্ষক আলমগীর কবির।
প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক খেলোয়াড়দের স্বাস্থ্য ও শৃঙ্খলার প্রতি গুরুত্ব প্রদানের জন্য উপদেশ প্রদান করেন এবং এই প্রতিযোগিতার মাধ্যমে জাতীয় পর্যায়ের ক্রিকেটার সৃষ্টি হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।
ক্রিকেট বোর্ডের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ কমিটির সহযোগিতায় আয়োজিত প্রতিযোগিতার উদ্বোধনী খেলায় জয়লাভ করেছে চাঁদপুর জেলা। তারা ৫১ রানে কুমিল্লা জেলাকে পরাজিত করে। টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করতে নেমে চাদপুর জেলা ৪৬ ওভারে ১২২ রান সংগ্রহ করে। জবাবে কুমিল্লা জেলা ৩৫.১ ওভারে ৭১ রান করে অলআউট হয়ে যায়।
হবিগঞ্জ ভেন্যুতে অংশগ্রহণকারী অপর দুটি জেলা হল সুনামগঞ্জ ও নোয়াখালী জেলা। হবিগঞ্জ পর্বের খেলা শেষ হবে ৮ নভেম্বর।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর