মনোনয়নপত্র ফিরে পেতে হাইকোর্টে আপিল করেছেন শাহীন আহমেদ

admin
  • আপডেট টাইম : অক্টোবর ০৩ ২০২২, ২০:২৫
  • 593 বার পঠিত
মনোনয়নপত্র ফিরে পেতে হাইকোর্টে আপিল করেছেন শাহীন আহমেদ

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ \

মনোনয়নপত্র ফিরে পেতে হাইকোর্টে আপিল করেছেন হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহিন আহমেদ। গতকাল সোমবার তিন এ্যাডভোকেট আমিনুল ইসলামের মাধ্যমে আপিল আবেদন করেন। এ তথ্য নিশিত করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহিন আহমেদ। এর আগে রবিবার হাইকোর্ট থেকে আগাম জামিন লাভ করেন।
একটি মামলায় হবিগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহিন আহমেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারী করে। ওই মামলার আগাম জামিনের জন্য হাইকোর্টে আবেদন করলে হাইকোর্ট তার জামিন মঞ্জুর করে।
শাহীন আহমেদ জানান, মামলার এফআইআর ও চার্জশীটে আসামী হিসেবে আমার নাম নেই। অথচ রহস্য কারণে এ মামলায় আমার অন্তর্ভুক্ত করা হয়েছে। তিনি বলেন- জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হচ্ছে। ষড়যন্ত্র করে আমার প্রার্থীতা বাতিল করা হয়েছে। মহান আল্লাহ তালা সহায় থাকলে আমি সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নির্বাচন করবোই। আমার প্রার্থীতা ফিরে পাওয়ার জন্য উচ্চ আদালতে আপিল করবো। আমি একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে জেলা সকল উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌরসভার মেয়র, কাউন্সিলর, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের দোয়া, আর্শিবাদ ও সার্বিক সহযোগিতা ও ভোট কামনা করছি।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর