হাওরে কাজ করতে গিয়ে বজ্রপাতে দুই কৃষক নিহত

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৪ ২০২২, ২০:৪৯
  • 515 বার পঠিত
হাওরে কাজ করতে গিয়ে বজ্রপাতে দুই কৃষক নিহত

হবিগঞ্জ প্রতিনিধি\ হবিগঞ্জের বানিয়াচংয়ে হাওরে কাজ করতে গিয়ে বজ্রপাতে দুই কৃষক নিহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মজলিশপুর গ্রামের পার্শ্ববর্তী পিটের বাড়ির শিমের আইল বড় প্রজেক্টর হাওরে এ বজ্রপাতের ঘটনা ঘটে। বজ্রপাতে নিহতরা হল, মজলিশপুর গ্রামের তারা উল্ল্যার পুত্র নুর উদ্দিন (৪৫) এবং একই গ্রামের খতিব উল্লাহর পুত্র আব্দুল করিম (৫৫)।
বানিয়াচং থানার (ওসি) অজয় চন্দ্র দাস জানান, সকালে নুর উদ্দিন ও আব্দুল করিম গ্রামের পার্শ্ববর্তী হাওরে কৃষি কাজের জন্য যান। কাজ করার এক পর্যায়ে আকাশ মেঘাচ্ছন্ন হয়ে হঠাৎ করে বজ্রপাত শুরু হয়। এসময় তাদের উপর বজ্রাঘাত হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। বিষয়টি অন্যান্য কৃষক আচ করতে পেরে তাদের কাছ যান। পরে তাদের স্বজনদের খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। এসময় স্বজনদের কান্নায় ভারি হয়ে উঠে এলাকার আকাশ বাতাস।
এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ জানান, বজ্রপাতে দুইজনের মৃতের সংবাদ আমরা পেয়েছি। নিয়ম অনুযায়ী প্রত্যেকের পরিবারকে ২০ হাজার টাকা করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহযোগীতা করা হবে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর