দূর্গা পুজা উপলক্ষে মৌলভীবাজার বাসিকে ছাত্রলীগ নেতা মিটুনে’র শারদীয় শুভেচ্ছা

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৩ ২০২২, ১৩:২৫
  • 883 বার পঠিত
দূর্গা পুজা উপলক্ষে মৌলভীবাজার বাসিকে ছাত্রলীগ নেতা মিটুনে’র শারদীয় শুভেচ্ছা

স্টাফ রিপোর্টঃ

“শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মৌলভীবাজার জেলা সহ বাংলাদেশ ও বহির্বিশ্বের সকল হিন্দু সম্প্রদায় ও অন্যান্যদের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের জনপ্রিয় ছাত্রনেতা মিটুন দেব অভি ।

” হিন্দু ধর্মের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে। এ উৎসব সর্বজনীন।

বর্তমান সারাবিশ্বে ছড়িয়ে পড়া করোনা মহামারী পরিস্থিতিতে ও এবারের পূজা অনুষ্ঠিত হচ্ছে। তুই সবাই সচেতন ও স্বাস্থ বিধি মেনে পূজায় চলাফেরা করবেন।
মা দূর্গা যেনো ধরিত্রীতে এসে আমাদের মহামারী থেকে মুক্তি দান করেন।

উনি দীর্ঘদিন ধরে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের একজন সৎ, নম্র,বিনয়ী, ত্যাগী ছাত্রনেতা হিসেবে নেতৃত্ব দিয়ে আসছেন। উনি রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে উনি বেশ জনপ্রিয় ।

সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ন রেখে জাতীয় উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখার আহ্বান জানাচ্ছি, “দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি।”

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর