নবীগঞ্জ পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২২ ২০২২, ২১:১৮
  • 515 বার পঠিত
নবীগঞ্জ পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

হবিগঞ্জ প্রতিনিধি\ হবিগঞ্জের নবীগঞ্জ পৌর ও নবীগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে হবিগঞ্জ জেলা ছাত্রলীগ। গতকাল বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন বিষয়টি নিশ্চিত করেছেন।
বুধবার মধ্যরাতে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় হবিগঞ্জ জেলা ছাত্রলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগ নবীগঞ্জ পৌর শাখা ও নবীগঞ্জ সরকারি কলেজ শাখার মেয়াদ উর্ত্তীণ হওয়ায় কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।
এ প্রসঙ্গে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন বলেন- দীর্ঘদিন ধরে নবীগঞ্জ পৌর ছাত্রলীগের কার্যক্রম নিষ্ক্রয়, সভাপতি ইউপি সদস্য এবং সাধারণ সম্পাদক ব্যাংকে চাকুরী করছেন, অপরদিকে নবীগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছিল প্রায়- ৮-১০ বছর পূর্বে। দুটি কমিটির মেয়াদ উর্ত্তীণ হওয়ায় কমিটি বিলুপ্ত করা হয়েছে। আমরা কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি-সম্পাদক পদে আগ্রহীদের সিভি আহবান করা হয়েছে। আগামী ১৫ কার্য দিবসের মধ্যে সিভি জমা দেয়ার আহবান জানিয়েছি।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর