হবিগঞ্জে দোকানের বেড়া কেটে স্বর্ণালংকার লুট, আটক ৪

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২১ ২০২২, ২১:১৪
  • 523 বার পঠিত
হবিগঞ্জে দোকানের বেড়া কেটে স্বর্ণালংকার লুট, আটক ৪

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ \

হবিগঞ্জের লাখাই উপজেলার বামৈ বাজারে দোকানের বেড়া কেটে রুপা ও স্বর্ণালংকার চুরি ঘটনায় স্বর্ণ ব্যবসায়ীসহ ৪ চোরকে আটক করেছে পুলিশ। গত বুধবার পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।
আটককৃতরা হল, উপজেলার পূর্ব বামৈ গ্রামের আব্দুল হামিদের ছেলে এলাউন ওরফে ভুট্টু মিয়া (২২), একই গ্রামের মৃত লালু মিশার ছেলে সাক্ষু মিয়া (৩৮), কাটিহারা গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে রফিকুল ইসলাম (১৪) ও স্বর্ণ ব্যবসায়ী নিলয় দাশ (২৫)।
পুলিশ জানায়, গত বুধবার দিবাগত রাতে লাখাই উপজেলার নোয়াগাঁও গ্রামের বাসিন্দা বামৈ বাজারের স্বর্নের কারিগর প্রবীর দাসের দোকানের বেড়া কেটে চোরেরা ২০ ভরি রুপা, ৬ আনা ওজনের স্বর্নালংকার ও নগদ টাকাসহ বিভিন্ন জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুনু মিয়ার নেতৃত্বে গতকাল দিনভর বিভিন্ন এলাকায় অভিযান চালায় লাখাই থানার একদল পুলিশ। এ সময় পূর্ব বামৈ গ্রামের এলাউন ওরফে ভুট্টু মিয়া (২২), একই গ্রামের সাক্ষু মিয়া (৩৮) ও রফিকুল ইসলাম (১৪ )কে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০ ভরি রুপার অলংকার ও ১ আনা ওজনের চোরাই কানের দুল ও নগদ ৯০০ টাকা উদ্ধার করা হয়। পরে আটককৃত দেয়া তথ্যানুযায়ী বামৈ বাজারের স্বর্নের কারিগর নিলয় দাশ (২৫)কে আটক করা হয় এবং তার দোকান থেকে ৫ ভরি রুপার অলংকার উদ্ধার করা হয়।
এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বলেন, ‘চুরির ঘটনায় জড়িত থাকায় ৪ চোরকে আটক করা হয়েছে। পরে তাদের দেয়া তথ্যানুযায়ী চোরাইকৃত স্বর্ণ ও রুপা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আটককৃত এক চোর এলাউন মিয়া ১৬৪ ধারায় স্বীকারোক্তি জবানবন্দি দিয়েছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর