হবিগঞ্জ পৌর ছাত্রলীগ নেতা বটকাসহ আটক

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২০ ২০২২, ২০:৪৭
  • 593 বার পঠিত
হবিগঞ্জ পৌর ছাত্রলীগ নেতা বটকাসহ আটক

হবিগঞ্জ প্রতিনিধি  \ চুনারুঘাটে ভারতীয় বটকাসহ হবিগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সুজন কুমার ভট্টাচার্য্য ওরফে সঞ্জয় ভট্টাচার্য্য তার সহযোগীসহ পুলিশের হাতে আটক হয়েছে। গত সোমবার দিবাগত রাতে চুনারুঘাট থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর ইউনিয়নের জারুলিয়া ব্রিজের কাছ থেকে অভিযান চালিয়ে ৩০ বোতল ভারতীয় বটকাসহ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। আটককৃত ছাত্রলীগ নেতা সুজন শহরের চিরাকান্দি এলাকার ভূপেন্দ্র ভট্টাচার্যের ছেলে। সহযোগী দুর্জয় দাস একই এলাকার রঞ্জন দাসের ছেলে।
চুনারুঘাট থানার (ওসি) মো. আলী আশরাফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ জারুলিয়া ব্রিজের কাছে অভিযান চালায়। এসময় ৩০ বোতল ভারতীয় বটকাসহ দুইজনকে আটক করা। ওসি জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবত এ পেশায় জড়িত। গতকাল মঙ্গলবার দুপুরে বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।
এদিকে, গতকাল এ ঘটনা শহরে জানাজানির পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় আটককৃতদের ছবি। অনেকেই ছবি পোস্ট করে বিভিন্ন ধরণের মন্তব্য করেন। অপরদিকে, গতকাল এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সুজন কুমার ভট্টাচার্য্যকে হবিগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক থেকে সাময়িক বহিস্কার করে জেলা ছাত্রলীগ। এতে সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয় তার বিরুদ্ধে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর