৩০টি পরিবারকে ২ বান্ডিল করে ঢেউটিন ও চেক প্রদান

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৯ ২০২২, ২০:৫১
  • 597 বার পঠিত
৩০টি পরিবারকে ২ বান্ডিল করে ঢেউটিন ও চেক প্রদান

হবিগঞ্জ প্রতিনিধি \ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান শেখ হাসিনা সরকার দেশের প্রতিটি গৃহহীন মানুষকে ঘর নিমার্ণ করে দিচ্ছে। এদেশের কোন মানুষ গৃহহীন থাকবেনা। তাছাড়া প্রতিটি প্রাকৃতিক দূর্যোগের সময় সরকার মানুষের পাশে থেকে কাজ করছে। আর্থিকভাবে স্বাবলম্বী করার জন্য বিনা সুদে ঋণ প্রদানসহ ছেলে মেয়েদের লেখা পড়ার খরচ সরকার বহন করছে। কাজেই শেখ হাসিনার হাতে থাকলে দেশ, পথ হারাবেনা বাংলাদেশ। তিনি গতকাল সকালে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবেচেক বিতরণ ও গৃহ নিমার্ণ মঞ্জুরী বাবদ চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে একথা বলেন।
তিনি আরো বলেন, হবিগঞ্জের উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকার নানাবিধ প্রকল্প বাস্তবায়ন করেছে, যা হবিগঞ্জে আজ দৃশ্যমান। তাই আমাদের উচিৎ সরকারের সফলতা সকল মানুষের কাছে তুলা ধরা এবং নৌকার পক্ষে কাজ করা।
আলোচনা সভা শেষে সদর উপজেলার ৩০টি পরিবারের মাঝে ২ বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার টাকার চেক প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজরাতুন নাঈমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) আসমা বিনতে রফিক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ দেলাওয়ার হোসেন চৌধুরী প্রমুখ।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর