হবিগঞ্জ সদর হাসপাতালে দালাল নির্মূলে দ্রুত ব্যবস্থা

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৬ ২০২২, ২১:০২
  • 639 বার পঠিত
হবিগঞ্জ সদর হাসপাতালে দালাল নির্মূলে দ্রুত ব্যবস্থা

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ \

সাধারণ রোগিদের উন্নত মানের ও স্বাস্থ্য সম্মত চিকিৎসা সেবা নিশ্চিত করণে শীঘ্রই হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ২৪টি এসি কেবিনের মধ্যে ১২টি কেবিন চালুর উদ্যোগ গ্রহন করা হয়েছে। তাছাড়া হাসপাতাল এলাকায় রোগিদের সাথে প্রতারণা রোধে দালাল নিমর্ূূলে তাদের তালিকা তৈরী করে ছবিসহ প্রকাশ করা এবং ব্যক্তি মালিকানাধিন এ্যাম্বুলেন্স সরানোর উদ্যোগ নেয়া হয়েছে।
গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টায় শহরের সার্কিট হাউজে অনুষ্ঠিত হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় হাসপাতালে দায়িত্ব পালনরত কর্মকর্তা-কর্মচারীদের নিরাপত্তা দিতে ৬ জন আনসার সদস্য পদায়নের কথা হয়। তাছাড়া হাসপাতাল এলাকা থেকে বেসরকারী ব্যক্তি মালিকানাধিন এ্যাম্বুলেন্স সরানো এবং রোগিদের ভোগান্তি কমাতে হাসপাতালে কনসালটেন্ট (শিশু) ও কনসালটেন্ট (প্যাথলজিস্ট)’র ব্যবস্থা গ্রহন ও
হাসপাতাল এলাকা পরিস্কার-পরিচ্ছন্ন রাখাসহ বিভিন্ন সমস্যা সমাধানের বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়। সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক ইশরাত জাহান, জেলা পরিষদের প্রশাসক ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, ডেপুটি সিভিল সার্জন মুখলেছুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা, জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট সালেহ উদ্দিন আহমেদ ও অনুপ কুমার দেব মনা প্রমূখ। সভা পরিচালনা করেন সদর হাসপাতালের কনসালটেন্ট এনস্টেসিয়া ডাঃ আশিকুল মুকিত।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর