সাংবাদিক শাহ্ সুলতানকে কুপিয়ে জখম

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০১ ২০২২, ২০:৪০
  • 590 বার পঠিত
সাংবাদিক শাহ্ সুলতানকে কুপিয়ে জখম

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ \

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের ইউপি সদস্য সাংবাদিক শাহ সুলতান আহমেদকে (৪০) কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। গত বুধবার রাত ৮টার দিকে দীঘলবাক ইউনিয়নের দাউদপুর নদীর বড় ব্রীজের উপর এ হামলার ঘটনা ঘটে।
শাহ সুলতান আহমেদ দীঘলবাক ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য, দৈনিক প্রতিদিনের সংবাদের নবীগঞ্জ প্রতিনিধি ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি।
জানা যায়- বুধবার সন্ধ্যায় উপজেলার দীঘলবাক ইউনিয়নের ইউপি সদস্য শাহ সুলতান আহমেদ ওই ইউনিয়নের দাউদপুর গ্রামের আব্দুস শহিদের সন্তানের একটি জন্ম-নিবন্ধন কার্ড বাড়িতে পৌঁছে দেন। এরপর শাহ সুলতান আহমেদ হেটে হেটে নিজ বাড়ি দরবেশপুরে ফেরার পথিমধ্যে দীঘলবাক ইউনিয়নের দাউদপুর নদীর বড় ব্রীজের উপর পৌঁছামাত্রই পিছন দিক থেকে ৬-৭জন দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালায়। এ সময় তাকে দেশীয় দাঁড়ালো অস্ত্রদিয়ে মাথায় কুপিয়ে জখম করা হয়। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে সাংবাদিক শাহ সুলতানের উপর হামলার খবরে তাৎক্ষণিক তাকে দেখতে হাসপাতালে ছুটে যান নবীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ, থানার ওসিসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। এ ঘটনায় নিন্দা জানিয়েছেন নবীগঞ্জের সাংবাদিক সমাজ। অতিদ্রæত জড়িতদের গ্রেফতারপূর্বক আইনের আওতায় নিয়ে আসার দাবী জানান তারা।
গুরুতর আহত সাংবাদিক শাহ সুলতান আহমেদ জানান- পূর্ব শত্রুতা ও নির্বাচনী প্রতিহিংসার জের ধরেই তার উপর হামলা হয়েছে, এ ঘটনার জড়িতদের শাস্তির দাবী জানিয়েছেন তিনি।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন- খবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে সাংবাদিক সুলতানকে দেখতে গিয়েছি, অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর