নিখোঁজের ১দিন পর পুকুরে মিললো স্কুল ছাত্রের লাশ

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০১ ২০২২, ২০:৩৮
  • 590 বার পঠিত
নিখোঁজের ১দিন পর পুকুরে মিললো স্কুল ছাত্রের লাশ

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ  \

হবিগঞ্জ শহরের পুরানমুন্সেফি রামচরণ সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পুকুর থেকে সাজন দাশ (১৩) নামে এক স্কুল ছাত্রের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে তার মরদেহটি উদ্ধার করা হয়। সে শহরের কামারপট্টি এলাকার রবিন্দ্র দাশের পুত্র ও জুনিয়র হাইস্কুলের ৬ষ্ট শ্রেনির ছাত্র। তাদের গ্রামের বাড়ি লাখাই উপজেলার ভবানিপুর গ্রামে বলে জানা গেছে। আগের দিন বুধবার সকালে সে নিখোঁজ হয় বলে জানিয়েছেন তার পরিবারের লোকজন।
জানা যায়, শহরের কামার পট্টি এলাকার বাসিন্দা রবিন্দ্র দাশের ছেলে সাজন দাশ বুধবার সকালে বাসা থেকে বের হয়। এরপর আর বাসায় ফিরেনি। অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধ্যান পাননি পরিবারের লোকজন। গতকাল বৃহস্পতিবার সকালে পুরাণ মুন্সেফী পুকুরে তার মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে তার পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌছে মরদেহটি সাজন দাশের বলে শনাক্ত করেন। সাজন দাশ সাতার জানতো না বলে তার পরিবারের লোকজন জানান।
হবিগঞ্জ সদর মডেল থানার এসআই সজিব আহমেদ জানান- মরদেহে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। তবে এর পেছনে অন্য কোন কারণ আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর