দোকানের ভিতরে বিদ্যুতের খুঁটি !

admin
  • আপডেট টাইম : আগস্ট ৩০ ২০২২, ০৯:৫৪
  • 588 বার পঠিত
দোকানের ভিতরে বিদ্যুতের খুঁটি !

হবিগঞ্জ প্রতিনিধি / লাখাইয়ে কালাউক বাজারে দোকানের ভিতর বিদ্যুতের খুঁটি রয়েছে বলে জানা গেছে। এতে যে কোনও সময় দুর্ঘটনার আশংকা দেখা দিয়েছে। সরেজমিনে গিয়ে দেখা গেছে, লাখাই উপজেলার কালাউক বাজার সুলতান মার্কেটের ভাড়াটিয়া হাজী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী নুর মিয়ার রড সিমেন্টের দোকানের ভিতর ১১ হাজার কেভি বিদ্যুতের খুঁটি। এই মার্কেটের মাঝে রয়েছে শতাধিক ভাড়াটিয়া দোকানী। এমতাবস্থায় বাজার কমিটি ও দোকানীরা সারাক্ষণ আতংকিত অবস্থায় দিন কাটাচ্ছেন।
এ ব্যাপারে লাখাই উপজেলা পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএমের সাথে যোগাযোগ করলে তিনি জানান, সরেজমিনে না গিয়ে কিছু বলতে পারব না। লাখাই উপজেলা পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের এজিএম মোঃ শরীফুল ইসলামের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান, এ সমস্যাটি সম্পর্কে আমরা অবহিত আছি তবে এর একটা সমাধানের চেষ্টা করব। খোঁজ নিয়ে জানা যায় এই সুলতান মার্কেটটি প্রায় ১৮ বছর আগের। মার্কেট তৈরির সময় ঐ খুঁটিটি ভিতরে রেখেই মার্কেট নির্মাণ কাজ করা হয়। তৎকালীন সময়ে লাখাই উপজেলা বিদ্যুতের অভিযোগ কেন্দ্র থেকে কোন ধরনের বাধা না আসায় বিদ্যুতের খুঁটি ভিতরে রেখেই দোকান ঘর নির্মাণ করেন।
এ বিষয়ে কালাউক বাজার কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জিতু মিয়া ও সেক্রেটারি রাসেল আহমেদসহ বাজারের ব্যবসায়ীবৃন্দের দাবি, জরুরী ভিত্তিতে ঐ খুঁটিটি অপসারণ না করলে যে কোন সময় দুর্ঘটনা ঘটে জানমালের ক্ষয়ক্ষতি হতে পারে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর