আগামী ২৭ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলা যুবলীগের সম্মেলন

admin
  • আপডেট টাইম : আগস্ট ৩০ ২০২২, ২০:৫২
  • 623 বার পঠিত
আগামী ২৭ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলা যুবলীগের সম্মেলন

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ  \

দীর্ঘ ৮ বছর পর আগামী ২৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত হচ্ছে হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। গতকাল মঙ্গলবার রাতে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক পত্রে সম্মেলনের তারিখ ঘোষণা দিয়েছেন। এতে বলা হয়েছে, ‘বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহি ও সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনকে আরও গতিশীল ও শক্তিশালী করার লক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ আগামী মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) হবিগঞ্জ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করেছেন। এতে হবিগঞ্জ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের সর্বাত্মক প্রস্ততি গ্রহনের জন্য নির্দেশ প্রদান করা হলো’।
এদিকে, সম্মেলনের তারিখ ঘোষনার পর থেকে হবিগঞ্জ জেলা যুবলীগ নেতা-কর্মীর মধ্যে ফিরে এসেছে প্রাণ চাঞ্চল্য। দীর্ঘদিন পর সম্মেলন অনুষ্ঠিত হবে জেনে অনেক প্রার্থীরা তাদের ব্যবহৃত ফেসবুকে পোষ্ট করে প্রার্থীতা ঘোষনা করেছেন। তবে এবার সম্মেলনে দীর্ঘদিনের ত্যাগী হেভিওয়েট প্রার্থীরা অংশ নিচ্ছেন। এতে জাকজমক পূর্ণ একটি সম্মেলন অনুষ্ঠিত হবে বলে ধারণা করছেন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। নেতৃত্বে লড়াইয়ে এবার কে হচ্ছেন জেলা যুুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক এ নিয়ে দেখা দিয়েছে জল্পনা-কল্পনা। তবে সকল প্রার্থীরাই তৃনমুল পর্যায়ে যুবলীগকে আরো সু-সংগঠিত করার প্রতিশ্রæতি দিয়ে আসছেন।
এর আগে ২০১৪ সালের ৪ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বিনা প্রতিদ্ব›িদ্বতায় জেলা যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান হবিগঞ্জ পৌরসভার মেয়ের মোঃ আতাউর রহমান সেলিম সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ বোরহান উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর