বিয়ানীবাজার উপজেলা জমিয়তের কার্যালয় উদ্বোধন ও ছাত্রনেতা ডা. সাইদুর রহমান অমিতকে সংবর্ধনা

admin
  • আপডেট টাইম : আগস্ট ২৫ ২০২২, ১৮:০৫
  • 682 বার পঠিত
বিয়ানীবাজার উপজেলা জমিয়তের কার্যালয় উদ্বোধন ও ছাত্রনেতা ডা. সাইদুর রহমান অমিতকে সংবর্ধনা

বিয়ানীবাজার প্রতিনিধিঃ

বিয়ানীবাজার উপজেলা জমিয়তের কার্যালয় নতুন আঙ্গিকে সংস্কার করে উদ্বোধন ও বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র জমিয়তের সাবেক সভাপতি সাইদুর রহমান অমিতকে বিদায়ী সংবর্ধনা প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ (২৫ অগাস্ট-২০২২) বৃহস্পতিবার দক্ষিণ বিয়ানীবাজারের জনতা মার্কেটস্থ জমিয়তের নিজস্ব কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

বিয়ানীবাজার উপজেলা জমিয়তের সহ সভাপতি মাও. আতিকুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি হা. আব্দুল্লাহের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা জমিয়তের উপদেষ্টা মাওলানা আব্দুশ শহীদ।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা জমিয়তের সেক্রেটারি মাওলানা আব্দুল হক কাসিমী,বিয়ানীবাজার উপজেলা যুব জমিয়তের সভাপতি মাও. তোফায়েল আহমদ, সিলেট জেলা ছাত্র জমিয়তের সভাপতি আব্দুল হামিদ খান, অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র জমিয়তের সাবেক সভাপতি ডা. সাইদুর রহমান অমিত সহ আরও অনেকে।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন বিয়ানীবাজার উপজেলা জমিয়তের কার্যালয় ১৯৯২সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে এই কার্যালয়ে জমিয়তের কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

ছাত্র জমিয়ত ও যুব জমিয়তের উদ্যমী তরুণ ছাত্রনেতাদের উদ্যোগে ও সাবেক ছাত্রনেতা ফখরুল ইসলাম রাজনের সার্বিক সহায়তায় বিয়ানীবাজার জমিয়ত পরিবার একটি মানসম্মত, আধুনিক ও নান্দনিক কার্যালয় উপহার পেয়েছে। যারা এই কার্যক্রমে সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

 

এসময় উপজেলা জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাশেষে মরহুম আকাবিরদের স্বরণে মোনাজাত পরিচালনা করেন সভার সভাপতি মাও. আতিকুর রহমান।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর