বিয়ানীবাজারে ডুবা থেকে যুবকের লাশ উদ্বার

admin
  • আপডেট টাইম : আগস্ট ১৮ ২০২২, ১৯:৫২
  • 648 বার পঠিত
বিয়ানীবাজারে ডুবা থেকে যুবকের লাশ উদ্বার

বিয়ানীবাজার প্রতিনিধি:

সকালে মসজিদের ঈমামের জন্য খাবার টিফিন নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেননি বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের হোসেন আহমদ নামের এক যুবক। স্বজনরা ভেবেছিলেন তিনি চারখাই বাজারে গিয়েছেন কোন কাজে। কাজ শেষ হলে ফিরবেন বাড়ি। কিন্তু যুবক হোসেন আহমদের বাড়ি ফেরা হয়নি। বুধবার বিকাল ৩টার দিকে স্থানীয়দের সহযোগিতায় বাড়ির পাশে একটি খা’দ থেকে তার লা’শ উ’দ্ধা’র করা হয়।

 

ম’র্মা’ন্তি’ক এ ঘটনা ঘটেছে উপজেলার চারখাই ইউনিয়নের লাংলাকোনা গ্রামে। নি’হ’ত যুবক হোসেন আহমদ (৩৮) একই গ্রামের মৃত সিরাজ উদ্দিনের পুত্র। পেশায় রাজমিস্ত্রি হোসেন আহমদ তিন সন্তানের জনক।

 

 

বিকাল তিনটার দিকে পাশের বাড়ির এক শিশু কচুরিপনার উপর মানুষের হাত দেখে চিৎকার করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে একটি হাত কচুরিপনার উপর মানুষের হাত দেখে ইউনিয়ন চেয়ারম্যানকে জানান। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান ও চারখাই পুলিশ ফাড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করেন।

স্বজনরা জানান, যুবক হোসেন আহমদ উচ্চ রক্তচাপ, হৃদযন্ত্রসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন।

চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বিষয়টি পুলিশকে জানিয়েছি এবং ঘটনাস্থলে ছুটে এসে লা’শ উ’দ্ধা’রে সহযোগিতা করেছন

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান বলেন, লা’শের সুরতহাল প্রতিবেদন সম্পন্নকালে মরদেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর