হবিগঞ্জে প্রাইভেট কার চাপায় নারীর মৃত্যু

admin
  • আপডেট টাইম : আগস্ট ১২ ২০২২, ২০:৩৮
  • 528 বার পঠিত
হবিগঞ্জে প্রাইভেট কার চাপায় নারীর মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি \হবিগঞ্জের বাহুবলে মহাসড়কের আদিত্যপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনার শিরিন আক্তার (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে মহাসড়ক পারাপারের সময় মাইক্রোবাস চাপায় গুরুতর আহত হয়ে চিকিৎসার জন্য সিলেট যাওয়ার পথে তিনি
মৃত্যুর কোলে ঢলে পড়েন। তিনি নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের খাগাউড়া নোয়াগাঁও গ্রামের আব্দুল করিমের স্ত্রী। তার মৃত্যুর বিষয়টি পানিউমদা ইউপি’র ৩নং ওয়ার্ড মেম্বার জাবেদ খান নিশ্চিত করেছেন।
জানা যায়, নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের খাগাউড়া নোয়াগাঁও গ্রামের আব্দুল করিমের স্ত্রী শিরিন আক্তার (৪৫) আদিত্যপুর গ্রামে তার বোনের বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে বাড়ি ফেরার পথে মহাসড়কে বাসের অপেক্ষা করেছিলেন। এ সময় ওই নারীর সাথে থাকা ১২ বছর বয়সী পুত্র শিমুল আহমেদ রাস্তা পারাপার হতে শুরু করলে তার পিছনে পিছনে মা শিরিন বেগমও রাস্তা পার হওয়ার চেষ্টা করেন। এ সময় ছেলে রাস্তা পার হলেও সিলেটগামী দ্রæত গতির প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ২৫-৫০৫৪) ওই নারীকে চাপা দেয়। এতে তিনি গুরুত আহত হলে শিশুপুত্র শিমুল উচ্চসূরে চিৎকার করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে শিরিন আক্তারকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডা. নুর-ই ইফতেসাম ফারুকী প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। অবস্থা আশংকাজনক হওয়ায় শিরিন আক্তারকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা পথে তার মৃত্যু হয়। এ দিকে দুর্ঘটনার খবর পেয়ে পুটিজুরী বাজারের লোকজন রাস্তায় ব্যারিকেড দিয়ে প্রাইভেট কারটি আটক করতে সক্ষম হয়। আটক কারটি শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের হাতে হস্থান্তর করা হয়েছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর