প্রবাস কন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলির সভাপতির দায়িত্ব পেলেন আফরোজা আক্তার ডেইজি

admin
  • আপডেট টাইম : আগস্ট ১২ ২০২২, ১৮:২৬
  • 584 বার পঠিত
প্রবাস কন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলির সভাপতির দায়িত্ব পেলেন আফরোজা আক্তার ডেইজি

 

ইতালি থেকে প্রকাশিত বহুল প্রচারিত জনপ্রিয় পত্রিকা প্রবাস কন্ঠের কার্যনির্বাহী পরিষদের সভাপতি হিসেবে মনোনয়ন পেলেন ইতালির বিশিষ্ট ব্যবসায়ী নারী উদ্যোক্তা (এওয়ার্ড প্রাপ্ত) আফরোজা আক্তার ডেইজি।

মঙ্গলবার ১১ই আগস্ট প্রবাস কন্ঠ পত্রিকার এক প্রেস বার্তায় পত্রিকাটির সম্পাদক মন্ডলীর প্যানেল জানান, পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি শাহজাহান তালুকদার মৃত্যুবরণ করায় ও বর্তমান কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় প্রবাস কন্ঠ কার্যনির্বাহী পরিষদের সকলের মতামতের ভিত্তিতে এই সিদ্ধান্ত উপনিত হয় যে পরবর্তী নতুন কমিটি গঠন না হওয়া পর্যন্ত আগের কমিটি বহাল থাকবে। বর্তমানে এই পত্রিকারটিকে আগামী দিনে আর ও সুদূর প্রসারে পত্রিকার সকল কার্যক্রম কে বেগবান করার লক্ষ্যে নতুন করে সম্পাদক মন্ডলীর সভাপতি দায়িত্ব পালন করার জন্য আফরোজা আক্তার ডেইজিকে দায়িত্ব দেওয়া হয়।

রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টে প্রবাস কন্ঠ কার্যনির্বাহী পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন হাজারী টেলিকনফারেন্স এর মাধ্যমে সংযুক্ত হয়ে এবং সম্পাদক মিনহাজ হোসেন, নির্বাহী সম্পাদক জহুরুল হক রাজু, বার্তা সম্পাদক জায়েদুল হক সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী আতিকুর রহমান রাসেল তার হাতে সভাপতির দায়িত্ব প্রদান করেন।

এ সময় কার্যনির্বাহী কমিটির উপস্থিত নেতৃবৃন্দ ও টেলিকন্ফারেন্সে সংযুক্ত পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন হাজারী বলেন নবনির্বাচিত সভাপতি আফরোজা আক্তার ডেইজি সৎনিষ্ঠ সহিত আপনার সঠিক পরামর্শ ও সহযোগিতার মাধ্যমে প্রবাস কন্ঠ পত্রিকা ও এই প্রতিষ্ঠানের সকল কার্যক্রম আগামীতে আরো সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাবেন।

শেষে নবনির্বাচিত সভাপতি আফরোজা আক্তার ডেইজি বলেন আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে আমি প্রবাস কণ্ঠ কার্যনির্বাহী পরিষদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি সততার সহিত প্রকাশ কণ্ঠ পত্রিকার সকল কার্যক্রম সুন্দর ও সুশৃঙ্খলভাবে এগিয়ে নেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করব। এবং তিনি আরো বলেন শীঘ্রই প্রবাস কন্ঠ পত্রিকা নতুন আঙ্গিকে যাত্রা শুরু করবেন‌ এ সময় তিনি পত্রিকার শুভানুধ্যায় শুভাকাঙ্ক্ষী পাঠক বিজ্ঞাপন দাতা সহ সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর