হবিগঞ্জে ঘাতক সিএনজির ধাক্কায় প্রাণ গেল শিক্ষিকার

admin
  • আপডেট টাইম : আগস্ট ১১ ২০২২, ২০:৪৬
  • 600 বার পঠিত
হবিগঞ্জে ঘাতক সিএনজির ধাক্কায় প্রাণ গেল শিক্ষিকার

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ  \

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের নিশাপট সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় ঘাতক দ্রæতগামী সিএনজির ধাক্কায় শিক্ষিকা সুপ্তা রাণি দাশ (২৮) নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ৯ টায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ওই শিক্ষিকা হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখাল-মাহমুদপুর এলাকার পবিত্র দাশের
কন্যা ও নিশাপট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্র জানায়, ওই দিন সকাল ৯ টায় শায়েস্তাগঞ্জের নিশাপট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন সহকারী শিক্ষিকা সুপ্তা রানী দাশ। এ সময় তিনি বিদ্যালয় এলাকায় পৌছে রাস্তা পারাপার হওয়ার সময় দ্রæতগতিতে আসা একটি সিএনজি অটোরিক্সা তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মিডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বিকেল চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।
এদিকে, তার মৃত্যুর খবর এলাকায় ও নিশাপট সরকারী প্রাথমিক বিদ্যালয় পৌছলে শোকের ছায়া নেমে আসে। শুভাকাঙ্খি, আত্মীয়-স্বজন ও সহকর্মীরা বুক ফাটা কান্নায় ভেঙ্গে পড়েন।
শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল ইসলাম জানান,ওই শিক্ষিকা স্কুলে যাওয়ার পথে সিএনজি ধাক্কা দিলে তার মৃত্যু হয়। এ বিষয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি বলেও তিনি জানান।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর