ইতালিতে জনতা এক্সচেঞ্জ কোম্পানীর নতুন কর্পোরেট প্রধান কার্যালয় আনুষ্ঠানিক উদ্বোধন করলেন রাষ্ট্রদূত: বৈধ পথে রেমিট্যান্স প্রেরনের আহবান

admin
  • আপডেট টাইম : আগস্ট ০৭ ২০২২, ২০:৩৮
  • 685 বার পঠিত
ইতালিতে জনতা এক্সচেঞ্জ কোম্পানীর নতুন কর্পোরেট প্রধান কার্যালয় আনুষ্ঠানিক উদ্বোধন করলেন রাষ্ট্রদূত: বৈধ পথে রেমিট্যান্স প্রেরনের আহবান

 

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ শামীম হাসান ৪ই আগস্ট রোমে অবস্থিত জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল’র নতুন কর্পোরেট প্রধান কার্যালয় আনুষ্ঠানিক উদ্বোধন করেন। রোমে তথা ইতালিতে বসবাসকরী বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীদের সুপরিসর স্থানে রোম শাখা হতে আরো উন্নত, সাবলীল এবং অত্যন্ত দ্রুততার সাথে রেমিট্যান্স সেবা প্রদানের স্বার্থে পৃথক স্থানে প্রধান কার্যালয় হস্তান্তরের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। অত্যান্ত আড়ম্বরপূর্ণ পরিবেশে পর্ষদের পরিচালকগনের উপস্থিতিতে আনুষ্ঠানিক উদ্বোধন ও কার্যালয়ে পরিদর্শন শেষে মান্যবর রাষ্ট্রদূত উপস্থিত সকলের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

রাষ্ট্রদূত শামীম হাসান তার বক্তব্যে গত কয়েক বছরে ধারাবাহিকভাবে জনতা এক্সচেঞ্জ কোম্পানী সফলতা ও সুনামের সাথে প্রবাসী বাংলাদেশীদের স্বার্থ অক্কন্ন রেখে সেবা প্রদান করায় তার সন্তুষ্টি প্রকাশ করেন। মাননীয় প্রধানমন্ত্রীর প্রবাসবান্ধব সরকারের বিভিন্ন উদ্যোগের কথা তুলে তুলে ধরে রাষ্ট্রদূত বৈধ পথে রেমিটেন্স প্রেরনের জন্য কোম্পানিকে আরো প্রচারোনামূলক অনুষ্ঠান আয়োজনের এবং প্রবাসী বাংলাদেশীদের সকল সহযোগিতা প্রদানের জন্য অনুরোধ জানান।

কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলী হোসেনের সঞ্চালনায় সবাই আরো বক্তব্য রাখেন বাংলাদেশ দূতাবাস ইতালির ইকোনমিক কাউন্সিলর এবং জনতা এক্সচেঞ্জ কোম্পানীর পরিচালক মানুষ মিত্র, বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম কল্যাণ) আসিফ আনাম সিদ্দিকী, পরিচালক এ্যডভোকেট জিওভান্নি ইমবারগামো পর্ষদের পক্ষে মান্যবর রাষ্ট্রদূত কে জনতা এক্সচেঞ্জ কোম্পানীর পক্ষ থেকে ধন্যবাদ জানান এবং কোম্পানীর আগামী দিনের কার্যক্রম তুলে ধরেন। রাষ্ট্রদূত কোম্পানীর সার্বিক অগ্রগতির স্বার্থে যেকোনো ধরনের উদ্যোগ তার সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেন।

রাষ্ট্রদূত শামীম আহসান প্রধান কার্যালয় উদ্বোধনের পূর্বে ভিয়া রিকাসলি ১৫ অবস্থিত কোম্পানীর রোম শাখা পরিদর্শন করেন এবং উপস্থিত সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন রাষ্ট্রদূত রোম শাখা হতে নিজে অর্থ প্রেরণ করেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর