তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামীর সন্ধান, ঢাকায় তিন ভাই গ্রেফতার

admin
  • আপডেট টাইম : আগস্ট ০৩ ২০২২, ২১:২৮
  • 596 বার পঠিত
তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামীর সন্ধান,  ঢাকায় তিন ভাই গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি   \হবিগঞ্জের বাহুবলে দুলাল মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে মুল অভিযুক্ত কবির মিয়াসহ তিন ভাইকে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ঢাকা থেকে গ্রেফতার করেছে বাহুবল থানা পুলিশ। তারা হলেন- বাহুবল উপজেলার শংকরপুর এলাকার মো. জিলু

মিয়ার পুত্র মো. কবির মিয়া (৪২), মো. শাহীন মিয়া (৩৫), মো. অহিদ মিয়া (২০)।

গতকাল বুধাবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে ওই তিনজনকে গ্রেফতার করা হয়।

এ তথ্য নিশ্চিত করে রাতে বাহুবল থানার অফিসার ইনচার্জ ওসি মো. রকিবুল ইসলাম খান জানান, শংকরপুর গ্রামের জনৈক মর্জিণা ওরফে মরির বাড়ীর সামনে রাস্তার উপর ঝড়ে বাঁশ হেলে পড়ে রাস্তা চালাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। একই এলাকার সিএনজি চালক জনৈক জুলহাস মিয়া উক্ত বাঁশ নিজ দায়িত্বে কেটে দেন। উক্ত বাঁশ কাটাকে কেন্দ্র করে শংকরপুর গ্রামে দুই গ্রæপের মধ্যে ঝগড়া বিরোধ সৃষ্টি হয়। তারই জের ধরে গত ১৪ জুলাই সন্ধ্যায় প্রতিপক্ষ কবির মিয়াসহ আসামীগন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত আক্রমন করে দুলালকে। এ সময় আরও কয়েকজন গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় আহতদের চিকিৎসার জন্য বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে দুলাল মিয়া মারা যান। অন্যান্য আহতদের অশংঙ্কাজনক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এ ঘটনার রাতে নিহতর স্ত্রী আমিনা খাতুন বাদী হয়ে কবির মিয়াকে প্রধান আসামী করে ২৭ জনের নাম উল্লেখ করে বাহুবল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়ের পর রাতেই অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত দুলা মিয়া, কাজল মিয়া, সাবু মিয়া, আ. শহীদ, ইমরুল কবিরসহ ৫ জনকে গ্রেফতার করলেও  ম‚ল অভিযুক্ত কবির মিয়া পালিয়ে ঢাকায় এবং কুমিল্লা জেলায় আতœগোপন করে থাকে।

ওসি জানান, আসামীদের দেখানো মতে হত্যাকাÐে ব্যবহৃত রক্তমাখা ছুরা উদ্ধার করা হয়েছে। আসামিদের স্বীকারোক্তিতে ঘটনার সঙ্গে প্রধান ৩ আসামি আপন ভাই সংশ্লিষ্টতা পাওয়া গেছে। ঘটনায় ব্যবহৃত আলামত রক্তমাখা ছুুরা উদ্ধার ও এ পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করা  হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর