হবিগঞ্জে পুকুর থেকে বৃদ্ধার ভাসমান লাশ উদ্ধার

admin
  • আপডেট টাইম : আগস্ট ০২ ২০২২, ২০:১৩
  • 616 বার পঠিত
হবিগঞ্জে পুকুর থেকে বৃদ্ধার ভাসমান লাশ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি \ হবিগঞ্জের বানিয়াচংয়ে পুকুর থেকে এক বৃদ্ধার ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বৃদ্ধার নাম সরাজ বিবি (৮০)। তিনি কাজী মহল্লার মৃত মহসিন মেস্তরীর স্ত্রী। মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় লাশটি উদ্ধার করা হয়েছে বানিয়াচং ১ নম্বর উত্তর-পূর্ব ইউনিয়নের কামালখানী রাশিদিয়া হাসানিয়া জামেউল উলুম মাদ্রসা সংলগ্ন পুকুর থেকে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত বৃদ্ধ মহিলা বসত বাড়ীতে একা একা বসবাস
করতেন। প্রায় ১৪ বছর পূর্বে নিহতের স্বামী মহসিন মেস্তরী ও ৭ বছর পূর্বে একমাত্র সন্তান জাকির হোসেন সড়ক দূর্ঘটনায় মারা যান। এলাকাবাসী ধারনা করছেন হয়তো শেষ রাতে পুকুর থেকে পানি তুলতে গিয়ে পুকুরে পড়ে আর উঠতে পারেননি। বয়স্ক হওয়ায় ও শারিরীক সমস্যার কারণে হয়তো তিনি আর পানি থেকে উঠতে না পারার কারনে পানিতে তলিয়ে এক সময় মারা যান। নিহত বৃদ্ধার পরিবারে কেউ না থাকার কারনে দিনের বেলা তার খোজ করেনি কেউ। গতকাল বিকেলে পুকুরের পাশে ছোট বাচ্চারা ফুটবল খেলার সময় পুকুরের কুচুরি পানার ভিতরে লাশ ভাসতে দেখে। পরবর্তীতে এলাকাবাসী বানিয়াচং থানাকে অবহিত করলে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরি করেন। কোন অভিযোগ না থাকায় বৃদ্ধার লাশটি এলাকার জনপ্রতিনিধিদের জিম্মায় দাফনের জন্য দেওয়া হয়েছে। লাশ উদ্ধারের সময় ১ নম্বর উত্তর-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান খান ও ইউপি সদস্য মোবারক মিয়া উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় দেব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কারো কোন অভিযোগ না থাকায় জনপ্রতিনিধিদের জিম্মায় লাশটি দেওয়া হয়েছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর