বঙ্গবন্ধু হত্যার মাস্টারমাইন্ড জিয়াউর রহমান -এমপি আবু জাহির

admin
  • আপডেট টাইম : আগস্ট ০২ ২০২২, ২০:১২
  • 600 বার পঠিত
বঙ্গবন্ধু হত্যার মাস্টারমাইন্ড জিয়াউর রহমান -এমপি আবু জাহির

হবিগঞ্জ প্রতিনিধি  \ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর মহান দেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়ে যখন দেশের উন্নয়ন শুরু করেছিলেন সেই সময় তাঁকে সপরিবারে হত্যা করা হয়েছিল। জিয়াউর রহমানই এই হত্যাকান্ডের মাস্টারমান্ড। যা প্রমাণ খরেছেন কুখ্যাত ইনডেমনিটি অধ্যাদেশকে আইন করে বঙ্গবন্ধুর খুনিদের বিচার বাধাগ্রস্ত করে। তিনি হত্যাকারীদের রক্ষাকারী ও এই হত্যার ষড়যন্ত্রের নেপথ্যের নায়ক।
তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে
মঙ্গলবার হবিগঞ্জে অস্বচ্ছল মানুষদের মাঝে মাসব্যাপি বিনামূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণী কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু হত্যার পর বাংলাদেশ অনেক পিছিয়ে গিয়েছিল। এই পিছিয়ে পড়া দেশের হাল ধরেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমপি আবু জাহির জাতির পিতাসহ তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় সকলের নিকট দোয়া কামনা করেন।
জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগের নেতা মহিবুর রহমান মাহীর অর্থায়নে এবং জেলা যুবলীগের ব্যানারে এ হবিগঞ্জ পৌর টাউন হলের সামনে কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।
মাহী জানান, উদ্বোধনী দিনে দেড়শ’ নারী-পুরুষ ও শিশুদের মাঝে বিনামূল্যে আলু, বেগুন, চিচিঙ্গা, পেপে ও ডাটা শাকসহ বিভিন্ন ধরণের সব্জি বিতরণ করা হয়েছে। শোকের মাসের ত্রিশ দিন ধরে প্রতিদিন একই পরিমাণ মানুষকে এ সহায়তা দেওয়া হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আতাউর রহমান সেলিম, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম প্রমুখ

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর